আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:১৯

খালেদার হাতে মানুষ পোড়া গন্ধ লেগে আছে-হাছান মাহমুদ

বিডিটাইমস ডেস্ক
খালেদার হাতে মানুষ পোড়া গন্ধ লেগে আছে-হাছান মাহমুদ

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, হরর মুভির নায়িকার বাস্তব রূপ। কেন না, হরর মুভির নায়িকা যেমন নৃশংসভাবে মানুষ হত্যা করে, তেমনি খালেদা জিয়ার হাতেও পোড়া মানুষের গন্ধ লেগে আছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী হকার্স লীগ আয়োজিত ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাকে অব্যহত রাখতে হকার উচ্ছেদ নয়, হাকার পূর্নবাসব চাই’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ আহবান জানান।

হাছান মাহমুদ বলেন, ফুটপাত থেকে হাকার উচ্ছেদ করুন এবং তাদের জন্য বিকল্প ব্যবস্থা গ্রহণ করুন। সেই লক্ষ্যে সিটি করপোরেশনের প্রাথমিক ভাবে ৫০ এবং পরবর্তিতে ১০০ টি স্থানে ছুটির দিনে খোলা মার্কেট বসানোর উদ্যেগ নিতে পারে।

 

বিএনপির কাউন্সিল স্বাগত জানিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপির কিছু নেতারা বলেছেন সরকার না কি তাদের কাউন্সিল বন্ধ করতে চায়, আমি স্পষ্ট করে বলতে চাই আমরা তাদের কাউন্সিল বন্ধ করতে চাই না।

 

যে দল চেয়ারে বসা নিয়ে নিজেদের কার্যালয়ে মারামারি করতে পারে, আবার যে দলে আসল  আর নকল নিয়ে পাল্টাপাল্টি কর্মসূচি হয়। সে দলের কাউন্সিল অন্য কাউকে বন্ধ করতে হয় না।

 

 

সংগঠনের সভাপতি এস এম জাকারিয়ার সভাপতিত্ব আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাধরন সম্পাদক জাহেদ আলী, সাংগঠনিক সম্পাদক ইয়ার আলী ইয়ার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক এম এ করিম প্রমুখ।

উপরে