আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:২৪

আমার সন্তান জাতীয় পার্টি-এরশাদ

বিডিটাইমস ডেস্ক
আমার সন্তান জাতীয় পার্টি-এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি নিশ্চিত, আমার সন্তান বেঁচে থাকবে। এই একটি ঘোষণার মধ্য দিয়ে আমি বেঁচে থাকলাম। আমার সন্তান জাতীয় পার্টি এবং তোমরা বেঁচে থাকলে।

একটি ঘোষণা এত উৎসাহ জাগাতে পারে, পার্টির মাঝে জাগরণ সৃষ্টি করতে পারে তা আমার জানা ছিল না। এখন আমি নিশ্চিত, আমার সন্তান বেঁচে থাকবে।

জাতীয় পার্টির  নবনিযুক্ত কো-চেয়ারম্যান ও মহাসচিবের সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এ কথা বলেন।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানের ইমামুল কমিউনিটি সেন্টারে জাপা মহানগর উত্তর এ সংবর্ধনার আয়োজন করে।

এসময় নিজের ভাই জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান নিয়োগ এবং রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব পদে পুনর্বহালের সিদ্ধান্ত সঠিক ছিল বলে উল্লেখ করে আত্মতৃপ্তি প্রকাশ করেন এরশাদ।

তিনি বলেন, গোটা রাজনৈতিক জীবনে আমি যদি কোনো ভালো কাজ করে থাকি, তাহলে তা হচ্ছে এই ঘোষণা। এতদিন আমি একটা চাপা কষ্ট নিয়ে ঘুরতাম। মনে শান্তি ছিল না। হাসি ছিল না। প্রতিনিয়ত দুশ্চিন্তা হত, আমি না থাকলে এই জাতীয় পার্টির ভবিষৎ কী হবে! আমার সন্তানের কী হবে।

বক্তব্যের শুরুতে তিনি জানান, এই অনুষ্ঠানে আসার আগ্রহ ছিল তার স্ত্রী এবং সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের।

এরশাদ বলেন, একটা কথা বলি, একটু আগে রওশন ফোন করেছিলেন। আমাকে বললেন, তুমি কোথায়? আমি বললাম– আমার ভাইয়ের সম্বর্ধনা অনুষ্ঠানে আছি। তিনি আমাকে জিজ্ঞেস করলেন, আমাকে নিলে না কেন? আমি বললাম, এখানে তো আমারো আসার কথা ছিল না। অনেকটা হঠাৎ করেই এসে পড়েছি।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, জাপার নবনিযুক্ত কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হওলাদার, ঢাকা মহানগর উত্তর- এর সভাপতি এস এম ফয়সল চিশতি ও অন্যান্য নেতৃবৃন্দ।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে