আপডেট : ২৮ জানুয়ারী, ২০১৬ ১০:৫৮

গয়েশ্বরের গালে থাপ্পড়ের মূল্য লাখ টাকা!

বিডিটাইমস ডেস্ক
গয়েশ্বরের গালে থাপ্পড়ের মূল্য লাখ টাকা!

গুনে গুনে ৩০ লক্ষ শহীদের তালিকা চেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তার এই ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিক্রিয়ায় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম গয়েশ্বরের গালে থাপ্পড়ের জন্য লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারি) তার ফেসবুক পেজে স্টাটাস দিয়ে এই পুরস্কারের কথা ঘোষণা করেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে নাজমুল লিখেছেন, ‘দেশের যে কোন প্রান্তে গয়েশ্বর এর গালে যে কইসা দুইটা থাপ্পর মাইরা ছবি আমারে দিতে পারবো নগদ এক লক্ষ টাকা পুরস্কার দিবো আমি তারে প্রমিজ’।

উল্লেখ্য, এর আগে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘কথায় কথায় রাষ্ট্রদ্রোহিতা, সত্য কথায় রাষ্ট্রদ্রোহিতা আর মিথ্যা কথা বলে দেশপ্রেম, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দেয়ার আগে মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের তালিকা গুনে গুনে পত্রিকায় প্রকাশ করুন’।

গয়েশ্বর রায় বলেন, রাষ্ট্রদ্রোহ মামলার প্রতিবাদ ও ঘৃণা সারা দেশে ছড়িয়ে দেয়া হবে। এর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ হবে। কথায় কথায় রাষ্ট্রদ্রোহিতা, সত্য কথায় রাষ্ট্রদ্রোহিতা আর মিথ্যা কথা বলে দেশপ্রেম, এই নীতিতে আমরা বিশ্বাস করি না। সত্য যত নির্মম হোক, সত্য সত্যই। ইতিহাস সঠিকভাবে লিখতে হয়। কে কত লাখ বললো এটা বড় কথা নয়। গুনে গুনে ৩০ লাখ শহীদের নাম পত্রিকায় প্রকাশ করুন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

 

উপরে