আপডেট : ২৫ জানুয়ারী, ২০১৬ ১৫:১১

রাজনীতিতে ফিরছেন না সোহেল তাজ

অনলাইন ডেস্ক
রাজনীতিতে ফিরছেন না সোহেল তাজ

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজনীতিতে ফেরার খবর নাকচ করে দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

সোমবার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ কথা জানান তিনি।

বন্ধু ও শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার রাজনীতিতে ফিরে আসা নিয়ে মিডিয়ায় যে খবর প্রকাশ হচ্ছে তা সত্য নয়। ‘তাজউদ্দিন আহমেদ ও সাইয়েদা জোহরা তাজউদ্দিন মেমোরিয়াল ফাউন্ডেশন’ এর যাত্রা শুরুর জন্য কৃতজ্ঞতা জানাতে পরিবারের সদস্যদের সঙ্গে আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। প্রধানমন্ত্রী শুধু জনগণের অভিভাবকই নন, তিনি বঙ্গবন্ধু এবং আমাদের স্বাধীনতা যুদ্ধের নীতি ও আদর্শের রক্ষকও। তাই এ উদ্যোগে আমরা তাকে পাশে চাই।



এরপর অপর এক স্ট্যাটাসে নিরঙ্কুশ সমর্থনের জন্য অনুসারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সোহেল তাজ। এ স্ট্যাটাসে ‘তাজউদ্দিন আহমেদ ও সৈয়দা জোহরা তাজউদ্দিন ফাউন্ডেশনের’ মাধ্যমে অনেক সেবামূলক কাজ করতে পারবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন সোহেল তাজ।

গত শনিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে গিয়ে সাক্ষাত করেন সোহেল তাজ। এরপর খবর ছড়ায়, রাজনীতিতে ফিরছেন সোহেল তাজ। আসছে কাউন্সিলে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হচ্ছে তাকে।

২০০৮ সালের ২৯ ডিসেম্বরের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়ের পর ২০০৯ সালের ৬ জানুয়ারি গঠিত মন্ত্রিসভায় সোহেল তাজকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী করা হয়। এর পাঁচ মাসের মাথায় ২০০৯ সালে তিনি পদত্যাগ করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে