আপডেট : ১৭ জানুয়ারী, ২০১৬ ২০:৫৭

টোকাই দিয়ে বিএনপি কার্যালয় দখলের চেষ্টা চলছে

বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী
বিডিটাইমস ডেস্ক
টোকাই দিয়ে বিএনপি কার্যালয় দখলের চেষ্টা চলছে

রাজধানীর নয়াপল্টনে ‘আসল বিএনপি’র সাথে ছাত্রদলের দফায় দফায় সংঘর্ষের ঘটনায় সরকারকে দায়ী করেছেন বিএনপির যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকারের নির্দেশনায় টোকাইদের দিয়ে গোয়েন্দারা নয়াপল্টন কার্যালয় দখলের চেষ্টা করছেন। এটা নিকৃষ্ট ধরনের কৌশল।

রোববার বিকেলে বিএনপি কার্যালয়ে ‘আসল বিএনপি’-ছাত্রদল সংঘর্ষ পরবর্তী জরুরি সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রোববার বিকেল পৌনে ৪টার দিকে ‘আসল বিএনপির’ মুখপাত্র কামরুল হাসান নাসিমের লোকজন একটি পিকআপ ভ্যান নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘জাতীয়তাবাদী জনতার উচ্চ আদালত’ বসাতে গেলে ছাত্রদল নেতাকর্মীদের সাথে এ সংঘর্ষের সূত্রপাত হয়।

এ ঘটনায় সরকারকে দায়ী করে রিজভী বলেন, “সরকার একদলীয় শাসন কায়েম করতে এহেন কোন কর্মকাণ্ড নেই, যা করছে না। আজকের ঘটনাও তারই অংশ। বিএনপি যাতে কোন রাজনৈতিক কর্মকাণ্ড না চালাতে পারে সে জন্য এ ঘটনা ঘটানো হয়েছে।”

তিনি বলেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়াই বিএনপির একমাত্র ধারক-বাহক। তার নেতৃত্বেই বিএনপি পরিচালিত হচ্ছে এবং হবে।

সরকার বিএনপি ভাঙার ষড়যন্ত্র করছে এমন অভিযোগ করে আজকের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। রিজভী বলেন, এসব কর্মকান্ড দেখে লোকজন ছি: ছি: করছে।  

সরকারকে উদ্দেশ করে রিজভী বলেন,  আপনারা যদি এমন নিকৃষ্ট কর্মকাণ্ড অব্যাহত রাখেন তাহলে জনগণকে সব সময়ে থামিয়ে রাখা যাবে না। তিনি বলেন, জনগণের বিচার হচ্ছে ভয়ংকর, শাস্তি খুবই কঠিন।

সংবাদ সম্মেলনে দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে