আপডেট : ১ জানুয়ারী, ২০১৬ ১৬:০১

ধানের শীষের ভরাডুবিতে সব ধান চিটা হয়ে গেছে

অনলাইন ডেস্ক
ধানের শীষের ভরাডুবিতে সব ধান চিটা হয়ে গেছে

খালেদা জিয়ার ভুল রাজনীতির কারণেই পৌরসভা নির্বাচনে ধানের শীষের ভরাডুবি হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

তিনি বলেছেন, ‘এবারের নির্বাচনে খালেদা একা নন, তার ধানের শীষেরও ভরাডুবি হয়েছে। ধান সব চিটা হয়ে গেছে। খালেদার ভুল রাজনীতির কারণেই তার দলের সমর্থন ও ভোট কমেছে। তাই খালেদা জিয়াকে বলবো, বিভ্রান্ত রাজনীতি ছেড়ে দেশের বৃহত্তর স্বার্থে রাজনীতিতে স্থিতিশীলতা বজায় রেখে গণতান্ত্রিক ও সহনশীল ধারায় ফিরে আসুন। এতে সমর্থনও বাড়বে, ক্ষমতাও আসবে। সুস্থ্য রাজনীতিতে ফিরে আসলে আপনারা সরকার ও প্রশাসনের সমস্ত সহায়তা পাবেন।

শুক্রবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সুরঞ্জিত বলেন, ‘এবারে তো একটা ইলেকশন হয়ে গেল। এবারে ইলেকশন তো একলা খালেদা জিয়া করে নাই। একলা বিএনপি করে নাই। তার লগে ধানের শীষও করছে। ধানের শীষে ধান নাই, খালেদা জিয়ার সোফা নাই। ধান তো দেখা গেল চোচা হয়ে গেছে। ’

‘এবারে তিনি শুধু একা পরাজিত হন নাই। তাঁর প্রিয় সিম্বল (প্রতীক) ধানের শীষও পরাজিত হয়েছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ এ নেতা।’ 

জোটের সিনিয়র সহ-সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জমানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা, আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক বলরাম পোদ্দার, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আবদুল মান্নান চৌধুরী, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে