আপডেট : ১ জানুয়ারী, ২০১৬ ১৪:৫৯

নতুন বছরে বিএনপির বড় চ্যালেঞ্জ গণতন্ত্র পুনরুদ্ধার

অনলাইন ডেস্ক
নতুন বছরে বিএনপির বড় চ্যালেঞ্জ গণতন্ত্র পুনরুদ্ধার

দেশে গণতন্ত্র পুনরুদ্ধারই নতুন বছরে বিএনপির সামনে বড় চ্যালেঞ্জ বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বর্তমান ‘ফ্যাসিবাদী সরকার’কে হটিয়ে হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাকে চ্যালেঞ্জ হিসেবে দেখছে  বিএনপির এই নেতা। 

শুক্রবার বেলা সোয়া ১১ টায় ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে তিনি এসব কথা বলেন। ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

মির্জা ফখরুল জানান, দেশ থেকে এখন গণতন্ত্র উধাও হয়ে গেছে। একদলীয় শাসনে জনগণ অতিষ্ট। তারা মুক্তি চাইছে। আর নতুন বছরে এই ফ্যাসিবাদকে পরাজিত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে শপথ নিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, সাংগঠনিক সম্পাদক ফজুলল হক মিলন, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক মো. আকরাম উল হাসানসহ সংগঠনের কেন্দ্রীয় ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে