আপডেট : ২১ ডিসেম্বর, ২০১৫ ২১:৩৬

‘খালেদার দ্রুত চিকিৎসা দরকার’-হানিফ

নিউজ ডেস্ক
‘খালেদার দ্রুত চিকিৎসা দরকার’-হানিফ

প্রধানমন্ত্রী সম্পর্কে খালেদা জিয়ার কুরুচিপূর্ণ বক্তব্যের সমালোচনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। তিনি বলেন, ‘খালেদা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। এই জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অশালীন ও কুৎসিক বক্তব্য রাখছেন।’

২১ ডিসেম্বর সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।  

হানিফ আরো বলেন, “বাংলাদেশের মানুষ মনে করেন, খালেদা জিয়ার এই বক্তব্যকে মানসিক ভারসাম্যহীন উম্মাদের প্রমাদ ছাড়া আর কিছুই নয়। দ্রুত তার চিকিৎসা করে সুস্থতা নিশ্চিত করা দরকার। আমরাও দোয়া করব- উনার সুস্থতার জন্য। কারণ একটি দলকে কেন্দ্রীয় পর্যায় থেকে নেতৃত্ব দিতে মানসিক সুস্থতা প্রয়োজন।”

তিনি বলেন, “আমরা গত কয়েক দিনে দেখেছি, বিভিন্ন জায়গায় নির্বাচনী আচরণবিধির ভাঙার অভিযোগে আওয়ামী লীগের প্রার্থী ও নেতাকর্মীদের বিরুদ্ধে নির্বাচন কমিশন শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন, যেটা অনেকটাই একতরফা হয়েছে।“অন্যদিকে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অনেক অভিযোগ থাকা সত্ত্বেও এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেওয়া হয় নাই।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।  

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে