আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৫ ১০:৪৩

‘চোখে পড়ুক ধানের শীষ’- সুরঞ্জিত

অনলাইন ডেস্ক
‘চোখে পড়ুক ধানের শীষ’- সুরঞ্জিত

চোখে পড়েনা ধানের শীষ। মানুষ ভুলে গেছে। রাজনীতির উত্তাল মঞ্চ থেকে রাজপথের সামিয়ানায়। ভোটের লড়াইয়ে এবার বাক ফিরে পাক বিএনপি। ফিরে আসুক শক্তিশালি কোন এক বিরোধীদল। সেই আসার জায়গাটুকু করে দিলেন প্রধানমন্ত্রী।

শুক্রবার (৪ ডিসেম্বর ২০১৫) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভায় একথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।   

এবারই প্রথম আইনের হাওয়া বদলে প্রথমবারের মতো দলীয় প্রতীকে পৌর নির্বাচন।  দলীয় প্রতীকে হওয়ায় দেশের জনগণ ধানের শীষ দেখতে পাবে।

কেয়ারটেকার সরকারের দাবিতে আন্দোলনের জোয়ার হারায় বিএনপি। তারপর আর ফিরে আসেনি। এরপর খালেদা ভক্তদের শুরু হয় ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন বর্জন। পরে উপজেলা এবং ঢাকা ও চট্টগ্রামের সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিতরা অংশ নিলেও  বিধান না থাকায় সে সময় দলীয় প্রতীকে ভোট হয়নি।

সুরঞ্জিত বলেন, “বেশিরভাগ দলের প্রধানরাই এমপি-মন্ত্রী। তাছাড়া খালেদা জিয়ারও একটা স্ট্যাটাস আছ। নির্বাচন কমিশন নির্বাচন করে, সরকার করে না। নির্বাচন কমিশন আমাদের কথাও শোনে না। আমার মনে হয় ভাল নির্বাচন হবে। জাতীয় নির্বাচনের আলোকে পৌর নির্বাচন হবে।”

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

 

উপরে