আপডেট : ১৯ মে, ২০১৯ ২২:১৬

ছাত্রলীগ নেতা রনি চৌধুরীকে বরণ করে নিল এলাকার ছাত্ররা

অনলাইন ডেস্ক
ছাত্রলীগ নেতা রনি চৌধুরীকে বরণ করে নিল এলাকার ছাত্ররা

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় রনি চৌধুরীকে বরণ করে নিলো তার এলাকার ছাত্ররা।

রনিকে বরণ করতে মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে প্রায় তিনশতাধিক মোটরসাইকেলে করে নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশগ্রহন করে।

গতকাল রোববার বেলা ১১ টায় নিমতলা তালুকদার পেট্রোল পাম্পের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে উপজেলা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মালখানগর বিশ্ববিদ্যালয় কলেজে এসে শেষ হয়। পথসভার আয়োজন করে মালখানগর কলেজ শাখা ছাত্রলীগ।

মালখানগর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আকাশ আহমেদ রুবেলের সভাপতিত্বে ও সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শুভ পোদ্দারের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা আহসানুল ইসলাম আমিন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রনি চৌধূরী।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাজু, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রজিন, উপ-প্রচার সম্পাদক দীপু মাঝি, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অনিক ইসলাম, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ লিমন, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রবিন, সাবেক শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন পেরন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন, শ্রীনগর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাজু প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে