আপডেট : ২ এপ্রিল, ২০১৯ ১৫:৪৪

লিংকন কলেজের দুই ছাত্র নিহত: ঘাতক সেই বাস চালক আটক

অনলাইন ডেস্ক
লিংকন কলেজের দুই ছাত্র নিহত: ঘাতক সেই বাস চালক আটক

গাজীপুরে বাসচাপায় লিংকন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির দুই ছাত্র নিহতের ঘটনায় জড়িত বাসচালককে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ সোমবার রাতে তাকে ময়মনসিংহ সদর এলাকা থেকে গ্রেফতার করেছে।

গ্রেফতার মো. মোস্তফা হোসেন (৩৭), ময়মনসিংহ সদরের চরকালীবাড়ি এলাকার সুরুজ মিয়ার ছেলে এবং ঢাকা-নেত্রকোনা রুটে চলাচলকারী ইকরাম পরিবহনের চালক।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মনজুর রহমান পিপিএম জানান, ২৩ মার্চ দুপুরে স্থানীয় লিংকন স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের তিন ছাত্র রবিন (২২), মো. নাসির (১৯) এবং আল-আমিন (২০) কলেজে পরীক্ষা দিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে দক্ষিণ সালনা (কনকর্ড গার্মেন্টের সামনে) এলাকায় পৌঁছালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী ইকরাম পরিবহনের বেপরোয়া গতির একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে রবিন ও নাসির নিহত এবং আল-আমিন আহত হন।

এ ব্যাপারে ওই দিন রাতে আল-আমিন বাদী হয়ে গাজীপুর সদর থানায় মামলা করেন। পরে সহপাঠীরা চালককে গ্রেফতারের দাবিতে চান্দনা-চৌরাস্তা এলাকায় মহাসড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন। মামলার এ ঘটনার পরদিন মহা নগর গোয়েন্দা পুলিশ বাসটি নেত্রকোনা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে জব্দ করলেও চালককে গ্রেফতার করতে পারেনি। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ময়মনসিংহ জেলা শহরের সম্ভুগঞ্জ ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে চালককে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার গাজীপুর সদর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে