আপডেট : ৬ নভেম্বর, ২০১৮ ১২:০২

বগুড়ায় 'বন্দুকযুদ্ধে' জেএমবি'র আমির নিহত

অনলাইন ডেস্ক
বগুড়ায় 'বন্দুকযুদ্ধে' জেএমবি'র আমির নিহত

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পুরাতন খোরশেদ নামে ৩৮ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন, পুলিশের ভাষ্য অনুযায়ী তিনি জেএমবির আমির। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার পিরবের তাতিপুকুর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

বগুড়া জেলার সহকারী পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রাতে পুলিশের একটি দল টহলে বের হয়। তাতিপুকুর এলাকায় গেলে একদল দুস্কৃতিকারী পুলিশের উপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে দুস্কৃতকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে দ্রুত উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আহত অবস্থায় জিজ্ঞাসাবাদে খোরশেদ তার নাম আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছিল। তিনি জামালপুরে সরিষাবাড়ী উপজেলার ঘোনারপাড়ার আব্দুল খালেকের ছেলে। তিনি পুরাতন জেএমবির বাংলাদেশ শাখার আমির।

বন্দুকযুদ্ধে পুলিশের উপপরিদর্শক (এসআই) আহসান এবং কনস্টেবল সাব্বির আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি, একটি বার্মিজ চাকু ও একটি চাপাতি উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে