আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৮ ১৯:৪১

আইভীর পাশে যুবদল ক্যাডার কেন?

অনলাইন ডেস্ক
আইভীর পাশে যুবদল ক্যাডার কেন?

নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পাশেও বিএনপি দলীয় ক্যাডাররা ঠাঁই নিয়েছে। এতদিন ধরে নারায়ণগঞ্জ ছাড়াও সারাদেশের মানুষ জানতো তিনি সন্ত্রাসের বিরুদ্ধে। কিন্তু নারায়ণগঞ্জ সদরে হকার বসানো এবং উচ্ছেদ নিয়ে যেসব ঘটনা ঘটেছে তাতে করে বিষয়টি স্পষ্ট হয়েছে মেয়র আইভীর পাশেও ক্যাডার রয়েছে। যারা বহু মামলার আসামিও। এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উঠে এসেছে।

অনুসন্ধানে বেরিয়ে এসেছে, বুধবার হকার উচ্ছেদ করতে গিয়ে মেয়র আইভীর তার সঙ্গে নিয়েছিলেন মহানগর ‍যুবদলের সাধারণ সম্পাদক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। যিনি বিএনপি নেতা এ্যাড. তৈমুর আলম খন্দকারের আপন ছোট ভাই। এছাড়া কাশিপুরের ডাবল মার্ডারের পলাতক আসামি যুবদল নেতা হাসানের স্ত্রী আফরোজা হাসান বিভাও ছিলেন সেই মিছিলে।

অন্যান্যদের মধ্যে মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক সরকার আলম,  মহানগর বিএনপি নেতা বন্দরের সুলতান আহমেদ, মহানগর বিএনপি নেতা হান্নান সরকার, সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের চিহ্নিত যুবদল ক্যাডার আলামিন খান, আরমান হত্যা মামলার আসামী শিবিরের চিহ্নিত ক্যাডার সাগর, শিবির করমী আলী নূর সুমন সহ শতাধিক বিএনপি ও শিবির কর্মী ওই মিছিলে অংশ নেয়। যারা এতোদিন ঘাপটি মেরে সুযোগের অপেক্ষায় ছিল। অতীতে তাদেরকে  জামাত ও বিএনপির বিভিন্ন মিছিল সমাবেশে অংশ নিতে দেখা গেছে।

হকার ইস্যুর পর নারায়ণগঞ্জ সদরের সরকারদলীয় এমপি শামীম ওসমান অভিযোগ করে বলেছেন, মেয়র আইভী বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষক।

এদিকে, আইভী বর্তমানে অসুস্থ হয়ে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন। তাই তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে