আপডেট : ২৩ আগস্ট, ২০১৭ ২১:৩৪

সাত খুন মামলার পিপির মেয়েকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক
সাত খুন মামলার পিপির মেয়েকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের সাত খুনের মামলার নিম্ন আদালতের সরকারি আইনজীবীর (পিপি) মেয়েকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। তার নাম মায়েশা ওয়াজেদ প্রাপ্তি (১৬)।

আজ বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

প্রাপ্তির বাবা এস এম ওয়াজেদ আলী স্বপন নারায়ণগঞ্জের জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি)। 

ওয়াজেদ আলী স্বপন জানান, আজ সন্ধ্যা ছয়টার দিকে কোচিং সেন্টার থেকে বের হয়ে বাসায় ফেরার পথে অজ্ঞাত পরিচয় তিন-চারজন যুবক তাকে এসে বলে ‘তোমার বাবা খুব ভালো কাজ করেছে, তোমাকে মিষ্টি খাওয়ানো উচিত।’ কিন্তু প্রাপ্তি মিষ্টি খেতে না চাইলে তারা জোর করে তার মুখে মিষ্টি ঢুকিয়ে দেয়। এরপর তারা প্রাপ্তিকে পানি পান করালে তার বুকে জ্বালা শুরু হয়।

প্রাপ্তির বাবা বলেন, পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে তাকে অসুস্থ অবস্থায় রাত সোয়া আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। তার পাকস্থলি ওয়াশ করে মেডিসিন বিভাগে ভর্তি করা হয় বলে জানান তিনি।

প্রাপ্তি স্থানীয় একটি ইংলিশ মিডিয়ামে এ-লেভেলের ছাত্রী। সে তার মামার মালিকানাধীন টিউটোরিয়াল কোচিংয়ে পড়ে। প্রাপ্তি বাবা-মায়ের সঙ্গে নারায়ণগঞ্জের চাষাঢ়ার কলেজ রোডের ৪২ নম্বর বাড়িতে থাকে।

জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, প্রাপ্তির পাকস্থলি ওয়াশ করা হয়েছে। তার অবস্থা এখন শঙ্কামুক্ত।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে