আপডেট : ১৪ আগস্ট, ২০১৭ ২০:৩৮

গাজীপুরে ১২৯টি গরু দিয়ে জাহাঙ্গীর আলমের 'কাঙালিভোজ'

অনলাইন ডেস্ক
গাজীপুরে ১২৯টি গরু দিয়ে জাহাঙ্গীর আলমের 'কাঙালিভোজ'

গাজীপুর সিটি কর্পোরেশনের সবকটি ওয়ার্ডে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের জন্য ১২৯ টি গরু দিয়ে কাঙালিভোজের আয়োজন করা হয়েছে। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী এ্যাড. জাহাঙ্গীর আলম একাই এই আয়োজন করেছেন। প্রতিবছরই তিনি এ আয়োজন করেন।

সোমবার (১৪ আগস্ট) তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা, দোয়া মাহফিল আয়োজন করেছিলেন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আকম মোজাম্মেল হক এ সময় উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও আলেম ওলামারা অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিলে ৭৫ এর ১৫ আগস্ট কালো রাতে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গসহ সবার আত্নার মাগফেরাত কামনা করা হয়। বঙ্গবন্ধুর জীবিত দু্ই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে মোনাজাত হয়।

প্রধান অতিথির বক্তব্যে আকম মোজাম্মেল হক নেতাকর্মীদের সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তাবায়নে ত্যাগের মহিমায় কাজ করার আহ্বান জানান। তিনি সকল নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে মানুষের হৃদয় জয় করার তাগিদ দেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. আজমত উল্লাহ অসুস্থ হয়ে শয্যাশায়ী হওয়ায় উপস্থিত হতে পারেননি। এ্যাড. জাহাঙ্গীর আলম তাকে দেখতে সকালে তার বাড়ি যান এবং খোঁজখবর নেন।

আলোচনা সভায় এ্যাড. জাহাঙ্গীর আলম বলেন, জাতীয় শোক দিবস নিয়ে সকল প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। এই শোক দিবস নিয়ে কেউ কোন জায়গা থেকে চাঁদা তুলবেন না, কাউকে চাঁদা তুলতে দেবেন না। আমরা অতীতের মতোই এবারো জাতীয় শোক দিবসের কর্মসূচীর আয়োজন করেছি। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে