আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১৩:৩০

প্রেমিকার বাবা হত্যা মামলায় আরও ১ জনের রিমান্ড

বিডিটাইমস ডেস্ক
প্রেমিকার বাবা হত্যা মামলায় আরও ১ জনের রিমান্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার রঘুনাথপুরে তরুণীকে তুলে নিতে বাধা দেওয়ায় বাবা খুনের ঘটনায় গ্রেফতারকৃত ৮ জনের মধ্যে তানভীর নামের একজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম মহিউদ্দিন তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার ৬ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, প্রেমিকা ঝর্না রানী এমনিতে রাজি না হলে তুলে নিয়ে যাবে। আর কেউ বাধা দিলে তাকে ভয় দেখাতেই সঙ্গে নিয়ে এসেছিল ধারালো অস্ত্র।

বৃহস্পতিবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, জিজ্ঞাসাবাদে কয়েকজন ঘটনার পরিকল্পনা থেকে শুরু করে পুরো ঘটনা স্বীকার করেছে।

এর আগে বুধবার বিকেলে নজরুল ইসলাম (৩৫), মনিরুল ইসলাম মনির (৩৪), জাহিদ (২০), এলবার্ট সুশান্ত (১৯), জুয়েল (২৫), বাবু (২১) এদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আর ঘটনার সময়ে পিটুনিতে আহত হৃদয় নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় নিহত মনীন্দ্র অধিকারীর স্ত্রী প্রজাপতি রানী রায়ের দায়ের করা মামলায় যে ১০ জনকে আসামি করা হয়েছিল, তাদের মধ্যে এখনো তুহিন ও সবুজ পলাতক রয়েছে। এ দুজনকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তদন্তকারী কর্মকর্তা আবদুর রাজ্জাক।

প্রসঙ্গত, বুধবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার রঘুনাথপুর এলাকায় এ নির্মম ঘটনা ঘটে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে