আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:০৬

তিন শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টা

বিডিটাইমস ডেস্ক
তিন শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টা
২৫ ফেব্রুয়ারি গভীর রাতে শুকুরজান জিন্নত আলী হাইস্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী সাগর, রাকিব ও দশম শ্রেণির শিক্ষার্থী আলামিন জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটি দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা কিছু বুঝে ওঠার আগে তিন স্কুল শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা একটি প্রাইভেটকারে উঠে পালিয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরে সাভারে তিন স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।
সাভার পৌর এলাকার জামসিং মহল্লায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত শিক্ষার্থীদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, তাদেরকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা ঘটনা স্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জামসিং এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আবু সাঈদ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, তিন জন স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উপরে