আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:১৩

মুক্তিপণ না পেয়ে ফেরত দিলো শিশুর লাশ

বিডিটাইমস ডেস্ক
মুক্তিপণ না পেয়ে ফেরত দিলো শিশুর লাশ

গাজীপুরে অপহরণের দুদিন পর মুক্তিপণ না পেয়ে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সুরাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

রাতে হাসপাতালের মর্গে নিহতের স্বজনরা শিশুর লাশ শনাক্ত করেন।

নিহত শিশুর নাম সোলায়মান (৪)। সে জামালপুরের ইসলামপুর থানার ভেনুয়ারচর এলাকার মোকারম হোসেনের ছেলে। মোকাররম হোসেন গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা আউটপাড়া এলাকার আব্দুল মোতালেবের বাড়িতে ভাড়া থেকে ভাঙারি মালামালের ব্যবসা করেন।

মোকাররম হোসেন জানান, তার একমাত্র ছেলে সোলেমান গত শনিবার বিকেলে দোকানের উদ্দেশে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তিনি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন।  ওই রাতে তার মোবাইলে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তিনি জানান, এ ব্যাপারে জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

এদিকে স্থানীয় চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাইফুল ইসলাম জানান, কাশিমপুর সুরাবাড়ি এলাকার রাইস মিলের পাশে জঙ্গলে শিশুর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে শিশুটির লাশ উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। দুর্বৃত্তরা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ ওই স্থানে ফেলে রেখে গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে