আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:০৭

নার্সদের সঙ্গে খারাপ আচরণ; তিন পুলিশ সদস্য প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক
নার্সদের সঙ্গে খারাপ আচরণ; তিন পুলিশ সদস্য প্রত্যাহার

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের নার্সদের সঙ্গে খারাপ আচরণ করায়  ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এক এএসআই (সহকারী উপপরিদর্শক) ও দুই কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তাদের প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এএসআই’র নাম মোশরাফিকুর রহমান। তবে কনস্টেবলদের পরিচয় জানা যায়নি।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জানান, ১৫ ফেব্রুয়ারি সোমবার রাতে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের নার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল ফজলকে মারধর ও নার্সদের সঙ্গে খারাপ আচরণ করেন এএসআই মোশরাফিকুর রহমানসহ কয়েকজন কনস্টেবল।

পরে রাতে হাসপাতালের চিকিৎসা কার্যক্রম বন্ধ রেখে ডিবি পুলিশের বিচার দাবিতে নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি ও বিক্ষোভ করেন। মঙ্গলবার সকালে অভিযুক্ত ডিবি পুলিশের এএসআই মোশরাফিকুর রহমান ও দুই কনেস্টবলকে প্রত্যাহারের নির্দেশ দেন গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ।

শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আবদুস ছালাম জানান, ডিবি পুলিশের এক এএসআই ও দুই কনস্টেবলকে প্রত্যাহার করার পর হাসপাতালের নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি ও বিক্ষোভ তুলে নিলে হাসপাতালের কার্যক্রম শুরু হয়।

উপরে