আপডেট : ৮ অক্টোবর, ২০১৮ ১২:০৮

'খালেদা ছাড়া নির্বাচনে যাওয়া জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হবে'

অনলাইন ডেস্ক
'খালেদা ছাড়া নির্বাচনে যাওয়া জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হবে'

‘বেগম খালেদা জিয়ার মুক্তি ব্যতিত যারা নির্বাচনে যাবে তারা জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হবে' বলে দাবি করা হয়েছে যুক্তরাষ্ট্র বিএনপি এবং তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটির যৌথ সংবাদ সম্মেলন থেকে।

রবিবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে মেজবান দরবার হলে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বিএনপির যুগ্ম সম্পাদক ও তারেক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান আকতার হোসেন বাদল আরো বলেছেন, ‘নানাবিধ কারণে  টালমাটাল অবস্থায় পতিত হয়েছে সর্ববৃহৎ রাজনৈতিক দল-বিএনপি। ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে নিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করার গভীর একটি ষড়যন্ত্র সক্রিয় রয়েছে। কিন্তু প্রবাসীরা তা কখনোই হতে দেবে না। আজ আমেরিকায় বসবাসরত বিএনপির কর্মী-সমর্থকদের পক্ষ থেকে জানাতে চাই যে, বেগম জিয়াকে ছাড়া বিএনপি কখনোই নির্বাচনে যেতে পারে না। ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার ব্যতিত বিএনপির নির্বাচনে যাওয়ার ঘটনাটি হবে আত্মহত্যার সামিল। এ অবস্থায় যারাই নির্বাচনে যাবে তারাই হবেন জাতীয় বেঈমান।’ 

কারাবন্দি বেগম জিয়ার দ্রুত আরোগ্য কামনায় শুরুতে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। নিউইয়র্ক স্টেট বিএনপির নেতা মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত এ বিশেষ মোনাজাতে তারেক রহমানেরও দ্রুত আরোগ্য এবং কারাবন্দি সকল নেতার মুক্তির জন্যে সৃষ্টিকর্তার দয়া প্রার্থনা করা হয়। 


নেতৃবৃন্দের মধ্যে আরও ছিলেন তারেক পরিষদের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি কাজী আসাদ উল্লাহ, যুগ্ম মহাসচিব মিজানুর রহমান, মোয়াজ্জেম হোসেন এবং মিজানুল শাহির, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান এবং হুমায়ূন কবীর, স্টেট বিএনপির সেক্রেটারি সাঈদুর রহমান, মুক্তিযোদ্ধা মশিউর রহমান এবং ওয়াহেদ আলী মন্ডল, তারেক পরিষদের রাশিদা আহমেদ মুন, সাইফৃল ইসলাম অপু, জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক আবেদীন রনী, বিএনপি নেতা দেওয়ান কাওসার, হাবিবুর রহমান হাবিব, তাহের পাটোয়ারি, এনামুল কবীর রুপো প্রমুখ। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে