আপডেট : ২১ জানুয়ারী, ২০১৮ ১৯:৪৩

‘যৌনতা ভুলে ধর্মেকর্মে মন দিয়েছি’ এটা ডাহা মিথ্যে

তসলিমা নাসরিন
‘যৌনতা ভুলে ধর্মেকর্মে মন দিয়েছি’ এটা ডাহা মিথ্যে

নিউজ পোর্টালের নামে কিছু আবর্জনা ছড়িয়েছে অনলাইনে উল্লেখ করে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন বলেছেন, এই আবর্জনাগুলো তসলিমা-বিদ্বেষীতে গিজগিজ করছে। প্রায়ই আমার সম্পর্কে আজগুবি আর মিথ্যে খবর লিখে অনলাইনে ছড়িয়ে দেয় ওরা। ভাইরাসের মতো ওগুলো নিমেষে চলে যায় এক পোর্টাল থেকে আরেক পোর্টালে। আক্রান্ত করতে থাকে সামনে পেছনে ডানে বামে যে আছে তাকেই। নিজ ফেসবুক ফ্যান পেইজে তিনি একটি স্ট্যাটাসে এসব লিখেছেন।

তিনি আরও লিখেছেন, আজ দেখলাম ‘বুড়োদের সঙ্গে আমি শারীরিক সম্পর্ক করি’, ‘মাঝে মাঝে ইচ্ছে করে সব ছেড়ে নামাজ রোজা করি’ যৌনতা ভুলে ধর্মেকর্মে মন দিয়েছি’ এরকম সব শিরোনাম দিয়ে আমার নামে অতি নিকৃষ্ট একটি সাক্ষাৎকার ছাপানো হয়েছে। শুনলে বমির উদ্রেক হয়, এমন সব নোংরা কথা পুরো লেখাটিতে ছড়ানো।

তসলিমা লিখেছেন, আমার সাক্ষাৎকার, যে সাক্ষাৎকার আমি দিইনি। যে সাক্ষাৎকার তসলিমা বিদ্বেষীরা রচনা করেছে, মানুষের মধ্যে তসলিমা বিদ্বেষ তৈরি করার উদ্দেশে। এসব নতুন নয় আমার জীবনে। তিরিশ বছর ভুগছি।

নিউজ ওয়ার্ল্ড নামের একটি নিউজ পোর্টাল তসলিমা নাসরিনের একটি সাক্ষাতকার প্রকাশ করে। যেটি আমাদের সময় ডটকমে আপলোড করা হয়। পরে সাক্ষাতটির সত্যতা না থাকায় মুছে দেয়া হয়। কিছু সময়ের জন্য অসত্য সাক্ষাৎকারটি আপলোড করার জন্য আমরা দুঃখিত।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে