আপডেট : ২৩ নভেম্বর, ২০১৭ ১৯:৫৯

মালয়েশিয়া বোট এর নোয়াখালি জেলার নতুন আহ্বায়ক প্রবাসী হানিফ খাঁন

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া
মালয়েশিয়া বোট এর নোয়াখালি জেলার নতুন আহ্বায়ক প্রবাসী হানিফ খাঁন

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম এর নোয়াখালী জেলার নবগঠিত কমিটির আহ্বায়ক হয়েছেন মালয়েশিয়া প্রবাসী মো: হানিফ খাঁন। সম্প্রতি একত্রিশ সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষণা করেন বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোট এর নির্বাচন কমিশনার আরিফুল হক কোরাইশী। 

এসময় সদস্য সচিব হিসাবে নাম ঘোষণা করা হয় মো. নুর করিম খানের। একই সঙ্গে নব্বই দিনের মধ্যে আহ্বায়ক কমিটি’কে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করার ঘোষণা দেয়া হয়। 

এক প্রতিক্রিয়ায় নতুন আহ্বায়ক হানিফ খাঁন বলেন, আমি সত্যিই কৃতজ্ঞ তাদের প্রতি যারা আমাকে এই পদের জন্য মনোনীত করেছেন। চেষ্টা করবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বিশ্বব্যাপি ছড়িয়ে দিতে কাজ করার।  এদিকে নোয়াখালি জেলার অনলাইন আওয়ামী টিমের আহ্বায়ক হওয়ায় মালয়েশিয়া প্রবাসী হানিফ খাঁনকে অভিনন্দন জানিয়েছেন তার শুভানুধ্যায়ীরা। 

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক দেওয়ান মারুফ সিদ্দিকি ও সদস্য সচিব সুমন শান্ত স্বাক্ষরিত নোয়াখালি জেলা কমিটি’তে আরো আছেন যুগ্ন-আহ্বায়ক বোরহান উদ্দিন মুজাক্কির, জাহেদ ভূঁইয়া, শাহিন কাদির ও আজম চৌধুরী, জাকির হোসেন সোহেল। যুগ্ন-সদস্য সচিব হিসাবে আছেন নাইমুল, খোরশেদ আলম, ডক্টর সুমন, নোমান ভূঁইয়া, ফারুক ও সদস্য হিসাবে আছেন শাহ আলম, আজাদ, আজিম, আলমগীর শাওন, বাবু, মনিরুল জামান, সামছুল আলম, মেহেদী খান, পিয়াস খান, রিদয় রাজ, শাহ ইমরান সাওন, শরিফ খান, সাহাজ আলম, ফজলু খান, মাসুদুর রহমান, সিমুল খান, শেখ রাসেল, আলমগীর খান, হাসান, সাইফুল ইসলাম।  

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে