আপডেট : ২৮ মার্চ, ২০১৬ ১৪:০৪

ইতালিতে সেচ্ছাসেবক লীগের ৪৫ তম মহান স্বাধীনতা দিবস পালন

অনলাইন ডেস্ক
ইতালিতে সেচ্ছাসেবক লীগের ৪৫ তম মহান স্বাধীনতা দিবস পালন

ইতালিতে ৪৫ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সেচ্ছাসেবক লীগ এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেন।

২৬ মার্চ সন্ধ্যায় স্থানীয় একটি হলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবসটি উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মোঃ শাদাত হোসেন। সেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাসুদ রানার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইতালি আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহমেদ ঢালী,সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহসভাপিত হাবীব চৌধূরী,জাহাঙ্গীর হোসেন ফরাজী, জসীম উদ্দীন,আব্দুর রউফ ফকির, যুগ্ন সাধারণ সম্পাদক আতিয়ার রসুল কিটন,এম এ রব মিন্টু,শোয়েব দেওয়ান,আবু তাহের প্রমুখ। সভায় বক্তারা বলেন স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই হবে আজকের স্বাধীনতা দিবসের অঙ্গিকার।

অন্যদের মধ্যে যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এনায়েত করিম,মহিলা লীগ সভাপতি ইয়াসমীন আক্তার রোজী ,সাধারণ সম্পাদক নয়না আহমেদ, জামান মোক্তার,দপ্তর সম্পাদক হাবীব মকদম,রোম মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শেখ মামুন,সাংগঠনিক সম্পাদক মোজ্জাফর হোসেন বাবুল, আলী আজগর ভূইয়াসহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শাহনাজ সুমীসহ স্থানীয় শিল্পীরা মনোজ্ঞ সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে