আপডেট : ১৯ মার্চ, ২০১৬ ১২:১৭

মালয়েশিয়ার নিলায় আ.লীগের উদ‌্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

অনলাইন ডেস্ক
মালয়েশিয়ার নিলায় আ.লীগের উদ‌্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

মালয়েশিয়া আওয়ামীলীগ নিলায় শাখার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ শুক্রবার নিলায় অবস্থিত ইউজিসি'র বলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি জামিল হোসেন নাসির।

মনিরুজ্জামানের সঞ্চালনায় নিলায় শাখা আওয়ামী লীগের সভাপতি রানা ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর আত্মার ও তার পরিবারের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাও. আক্তার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জামিল হোসেন নাসির বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশের পতাকা। আর এই পতাকা মানেই মা, মাটি, দেশ। তাই পতাকার সঙ্গে বেইমানি মানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে বেইমানি। মায়ের সঙ্গে, মাটির সঙ্গে, দেশের সঙ্গে বেইমানি। বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের এ নেতা বলেন, বঙ্গবন্ধু জন্মেছিলেন বলে আমরা একটি স্বাধীন ভূ-খন্ড পেয়েছি। আজ যারা না বুঝে না জেনে বিএনপি-জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েছেন তাদেরকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগে যোগ দেয়ার আহ্বান জানান, জামিল হোসেন। তিনি আশা করেন এমন একটা সময় আসবে যখন বঙ্গবন্ধুর বাংলাদেশে আওয়ামীলীগের বাইরে কেউ থাকবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক রাশেদ বাদল, যুগ্ন-আহ্বায়ক শাহীন সরদার, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, হাফিজুর রহমান ডাবলু। ছিলেন কবি আলমগীর, শফিক চৌধুরী, এডভোকেট মিনহাজ উদ্দিন মিরান, মশিউর রহমান। নিলায় শাখা আওয়ামীলীগের পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমদাদুল হক, পারভেজ বিশ্বাস ও মলয় দাস।    

অনুষ্ঠানের শেষে প্রিয় নেতার জন্মদিনে কেক কাটেন উপস্থিত নেতাকর্মীরা। কাঙ্গালী ভোজের মধ্যদিয়ে শেষ হয় এ অনুষ্ঠান।

উপরে