আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১৪:২৮

মালয়েশিয়া আ'লীগের সহযোগী সংগঠনের বঙ্গবন্ধুর জন্মদিন পালন

মোস্তফা ইমরান, মালয়েশিয়া
মালয়েশিয়া আ'লীগের সহযোগী সংগঠনের বঙ্গবন্ধুর জন্মদিন পালন

মালয়েশিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার রাতে কুয়ালালামপুরে যুবলীগের কার্যালয়ে আয়োজন করা হয় এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠতা এমদাদুল হক সবুজ মামা। দোয়া ও মোনাজাত শেষে এক কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক তাজগীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ এর যুগ্ন-আহ্বায়ক কামারুজ্জামান কামাল।

নবগঠিত মালয়েশিয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন ও ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক এস এইচ রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ আলোচক ছিলেন মনিরুজ্জামান মনির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম বাবূল হাসান, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সদস্য শাখাওয়াত হক জোসেফ, সাইফুল ইসলাম সিরাজ, যুবলীগের জহিরুল ইসলাম, মাসুদুল আলম রনি, শরিফ আহমেদ রাজু, রেজাউল হক লায়ন, আল আমিন ডলার, শেখ জহির, কামরুল, মাহমুদ, কামরুল ইসলাম শিমুল, খোকা মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগের এস কে মুকুল, সাদ্দাম হোসেন, সুমন হোসেন, শাওন, হারুন-উর রশিদ শ্রমিকলীগের আনোয়ার হোসেন, আনিস মোল্লা, জাকির হোসেন, আব্দুর রাজ্জাক চয়ন, এ কে আজাদ, রাজীব আহমেদ, তারেক, আরিফ, রাশেদ জামিলসহ অনেকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে