আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৬:১৩

এশিয়া কাপ ফাইনাল দেখতে উন্মুখ হয়ে আছে প্রবাসী বাংলাদেশীরা

বিডিটাইমস ডেস্ক
এশিয়া কাপ ফাইনাল দেখতে উন্মুখ হয়ে আছে প্রবাসী বাংলাদেশীরা

নানা আয়োজনে এশিয়া কাপ ফাইনাল দেখতে উন্মুখ হয়ে আছে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশীরা। স্বপ্নের ফাইনালে বাংলাদেশ। আর একে আরও রাঙ্গিয়ে দিতে নিউইয়র্কের জ্যামাইকাবাসী ও সাবেক ক্রিকেটারদের উদ্যোগে বিশাল পতাকায় স্বাক্ষর সংগ্রহ শুরু হয় শনিবার সকাল থেকেই।

সন্ধ্যা অবধি প্রায় হাজারের ও বেশি বাংলাদেশী তাতে স্বাক্ষর করেন। বাংলাদেশ দলকে শুভ কামনা জানাতেই এ উদ্যোগ বলে জানান আয়োজকরা।

স্বাক্ষরযুক্ত পতাকা পরবর্তীতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্টের কাছে পাঠানো হবে বলে জানালেন তারা।

ছুটির দিনে নিউইয়র্কের বাঙ্গালী অধ্যুষিত জ্যাকসন হাইটস, ব্রংকস, ব্রুকলিন, জ্যামাইকার প্রতিটি রেস্টুরেন্টে চা আর কফির কাপে আলোচনার ঝড় বইছে, ফাইনালে কেমন খেলবে বাংলাদেশ? ভারতকে হারাতে বাংলাদেশ টিমের পরিকল্পনা কী হওয়া উচিত।

এই সকল এলাকার রেস্টুরেন্টগুলোতে প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে। খেলার জন্য অনেকে কাজ থেকে ছুটি ও নিয়েছেন বলে জানিয়েছেন। এছাড়া বিভিন্ন আঞ্চলিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ফাইনাল খেলা দেখানোর ব্যবস্থা করেছে। সেই সঙ্গে পারিবারিক আয়োজনতো আছেই।

সব মিলিয়ে রোববারের বাংলাদেশ-ভারত ফাইনাল দেখতে নিউইয়র্ক হয়ে উঠছে এক টুকরো বাংলাদেশ । ছোট বড় সবার একটাই চাওয়া, চ্যাম্পিয়ন হোক আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে