আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:০৩

লিংকন ইউনিভার্সিটি কলেজের আথিতেয়তায় মুগ্ধ ছাত্রলীগের সাবেক সভাপতি

বিডিটাইমস ডেস্ক
লিংকন ইউনিভার্সিটি কলেজের আথিতেয়তায় মুগ্ধ ছাত্রলীগের সাবেক সভাপতি

মালয়েশিয়ার লিংকন ইউনিভার্সিটি কলেজ, প্রবাসের মাটিতে যেন এক টুকরো বাংলাদেশ। লিংকন ইউনিভার্সিটিতে গিয়ে মুগ্ধ হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ।

সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সোহাগ গিয়েছিলেন লিংকন ইউনিভার্সিটিতে। কথা বলেছেন নিজ দেশের অনেক শিক্ষার্থীদের সঙ্গে। কলেজ ক্যাম্পাস পরিদর্শন করে মুগ্ধ হয়েছেন তিনি। ছাত্রলীগের সাবেক এ সভাপতিকে ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান লিংকন ইউনিভার্সিটি কলেজের প্রো চ্যান্সেলর দাতো ড. বিবি ফ্লোরিনা আব্দুল্লাহ এবং এশিয়া বিষয়ক পরিচালক এস এম জহিরুল ইসলাম সবুজ। লিংকন ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য নানা রকম সুযোগ সুবিধা নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়। বিবি ফ্লোরিনা এবং জহিরুল ইসলাম সবুজ বাংলাদেশি শিক্ষার্থীদের নানা ধরণের সহায়তা ও সুযোগ সুবিধা দেওয়ার বিষয়ে তাকে আশ্বস্ত করেন।

আলোচনা শেষে বাংলাদেশি শিক্ষার্থী এবং লিংকন ইউনিভার্সিটি কলেজের বাংলাদেশি স্টাফদের সঙ্গে মতবিনিময় করেন সোহাগ।

উল্লেখ্য বদিউজ্জামান সোহাগ বাংলাদেশের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য। শিক্ষার মান উন্নয়নে ভবিষ্যতে লিংকন ইউনিভার্সিটি কলেজ ও পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি একসাথে কাজ করবে এমন আশাবাদ ব্যক্ত করেন তারা।

উপরে