আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:০৫
লিংকন ইউনিভার্সিটি কলেজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট

মালয়েশিয়ায় ক্রিকেট নিয়ে মাতলেন বাংলাদেশি শিক্ষার্থীরা

বিডিটাইমস ডেস্ক
মালয়েশিয়ায় ক্রিকেট নিয়ে মাতলেন বাংলাদেশি শিক্ষার্থীরা
বিজয়ী দলের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন এস এম জহিরুল ইসলাম সবুজ

সম্প্রতি মালয়েশিয়ার লিংকন ইউনিভার্সিটি কলেজের উদ্যোগে আয়োজন করা হয়েছিল একটি ক্রিকেট টুর্নামেন্টের।বেশ কয়েকটি দলের অংশগ্রহণে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলা হয় ২৮ জানুয়ারি।ইউনিভার্সিটির পাশেই অবস্থিত সেকুলা মায়াং প্লে গ্রাউন্ডে ফাইনালে মুখোমুখি হয় লিংকন ক্রিকেট ক্লাব ও ডিকেপি ক্রিকেট একাদশ।

ডিকেপি একাদশকে ৩ উইকেটে হারিয়ে শিরোপা ছিনিয়ে নেয় লিংকন ক্রিকেট ক্লাব। ফাইনালে অতিথি হিসেবে খেলা উপভোগ করেন লিংকন ইউনিভার্সিটি কলেজের এশিয়া বিষয়ক পরিচালক এস এম জহিরুল ইসলাম সবুজ, স্টুডেন্ট ওয়েলফেয়ার পরিচালক মার্গারেট জুডি, রেজিস্ট্রার হাফিজা, আব্দুল মোমেন, ইদ্রিস আলী, শামীম রেজা, আমিনুল ইসলাম রাহাত, মশিউর রহমান, সুমন সরকার ও নিয়াজ মোর্শেদ রাসেল। এছাড়াও ছিলেন ইউনিভার্সিটি ছাত্র সংসদের সাবেক সহ সভাপতি সাইদুর রহমান, বর্তমান সহ সভাপতি শাকিল মাহমুদ, স্টুডেন্ট কাউন্সিলের সম্পাদক আব্দুর রহমান জুয়েল। শিক্ষার্থীদের মধ্যে ছিলেন ওয়াসিম, ওয়াজেদ, রিপন মিয়া, ধ্রুবদাসসহ আরো অনেকে।

পুরস্কার নিচ্ছে রানার আপ দলের ছাদিকুর রহমান

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এস এম জহিরুল ইসলাম বলেন, ‘লিংকন ইউনিভার্সিটি কলেজে বাংলাদেশের প্রচুর শিক্ষার্থী পড়াশোনা করে।প্রবাসে যেন এক টুকরা বাংলাদেশ আমাদের এই ক্যাম্পাস।আমাদের হৃদয়ে আছে ক্রিকেট।লিংকন ইউনিভার্সিটি সব সময়েই পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় অনুপ্রেরণা দেয়।ভবিষ্যতেও আমাদের এই অনুপ্রেরণা অব্যাহত থাকবে।’

বিজয়ীদের সঙ্গে অতিথিরা

বিজয়ী দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন অধিনায়ক ইবনে জুবায়ের রাজিব এবং রানার আপ দলের হয়ে পুরস্কার নেন ছাদিকুর রহমান।

লিংকন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সঙ্গে একটি আনন্দঘন মূহুর্তে এস এম জহিরুল ইসলাম সবুজ

উপরে