আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৫ ১৫:৫১

মালয়েশিয়ায় বিএনপি'র কমিটি গঠন ও দলীয় কার্যালয় উদ্বোধন

কুয়ালালামপুর, মালয়েশিয়া থেকে
মালয়েশিয়ায় বিএনপি'র কমিটি গঠন ও দলীয় কার্যালয় উদ্বোধন

মোহাম্মদ জাকির হোসেনকে সভাপতি, তোফাজ্জল সরকারকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ আওলাদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে মালয়েশিয়া বিএনপি ক্লাং মহানগরের ১২১ সদস্য বিশষ্টি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় গত ২৫ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় ক্লাং মহানগর বিএনপির নিজস্ব কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। বাদলুর রহমান বলেন, বর্তমান সরকার ধীরে ধীরে কোনঠাসা হয়ে পড়ছে। জনগণ সরকারকে ব্যালটের মাধ্যমে জবাব দেবে। প্রবাস থেকে স্থানীয় নির্বাচনে বিএনপি সমর্থকদের পক্ষে প্রচারণা চালানোর জন্য সবাইকে আহবান জানান তিনি।

তোফাজ্জল সরকার ও ইসমাইল মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি মাহবুব আলম শাহ, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিনসহ অনেকে।

উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি দ্বীন ইসলাম, শফিকুল ইসলাম, মহিবুল হাসান পলাশ, আনোয়ার হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক মোস্তাকুল হক হান্নান, সহ-সাধারণ সম্পাদক শাহ আলম সরকার, সহ-সাধারণ সম্পাদক খন্দকার মনিরুল ইসলাম ও ইসমাইল মজুমদার, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক নাজির হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ রহমান টিটো ও যুব বিষয়ক সম্পাদক বাদশা, মহসিন, শামিম, শাহজকাহান, জাহাঙ্গীর আলাম, মাসুদ রানা, মিজানুর রহমান, শাহীন মতব্বর ও টুটুল মিয়া। অনুষ্ঠানের শেষে ফিতা কেটে ক্লাং মহানগর বিএনপি কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদুলুর রহমান খান।

 

উপরে