আপডেট : ১৬ মে, ২০১৮ ১২:৪৪

রসমালাই ও মিষ্টি পাঠিয়ে দোয়া চাচ্ছেন রেলমন্ত্রী

অনলাইন ডেস্ক
রসমালাই ও মিষ্টি পাঠিয়ে দোয়া চাচ্ছেন রেলমন্ত্রী

রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব বাবা হয়েছেন। সোমবার (১৪ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে সিজারিয়ান অপারেশনে দুই ছেলের জন্ম দেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রিক্তা।

আর বাবা হওয়ায় খুব খুসি তিনি। সংসারে দুই নতুন অতিথির আগমনের শুভক্ষণে উপহার হিসেবে তিনি দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রী, উপদেষ্টা ও স্পিকারের বাসায় কুমিল্লার রসমালাই ও ছানামুখী মিষ্টি পাঠিয়ে দোয়া কামনা করছেন।

জানা যায়, মন্ত্রী নিজেই প্রধানমন্ত্রীর বাসভবন গণবভনে গিয়ে রসমালাই ও মিষ্টি দিয়ে আসেন।

এদিকে সন্তানের বাবা হওয়ার পর রেলমন্ত্রী বলেন, মা ও দুই নবজাতক সুস্থ আছেন। ছেলেদের নাম এখনও ঠিক করা হয়নি। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে নাম ঠিক করা হবে। দুই ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

এর আগে গতকাল মঙ্গলবার সকাল থেকেই দলীয় নেতাকর্মী ছাড়াও রেলপথ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে হাসপাতালে ভিড় করেন।

উল্লেখ্য, রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামের অ্যাডভোকেট হনুফা আক্তার রিক্তাকে রাজকীয় আয়োজনে বিয়ে করেন।

এর আগেও ২০১৬ সালের মে মাসে জান্নাতুল মাওয়া (রিমু) নামক তাদের একটি মেয়ে সন্তানের জন্ম হয়। ঠিক দুই বছর পর আবারও সেই মে মাসেই যমজ ছেলের বাবা হলেন রেলমন্ত্রী।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে