আপডেট : ২০ জানুয়ারী, ২০১৮ ১৯:২৯

খালেদাকে নিয়ে আদালতের রায় জেনে গেছেন জাতীয় পার্টির মন্ত্রী?

অনলাইন ডেস্ক
খালেদাকে নিয়ে আদালতের রায় জেনে গেছেন জাতীয় পার্টির মন্ত্রী?

খালেদা জিয়াকে ১৫ দিনের মধ্যে জেলে যেতে হবে। জাতীয় পার্টির প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার এমন মন্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল তার ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাস দিয়েছেন। আমাদেরসময় পাঠকদের জন্য সেটা হুবহু তুলে ধরা হলো।

আসিফ নজরুল লিখেছেন- ১৫ দিনের মধ্যে খালেদা জিয়াকে জেলে যেতে হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

আমার প্রশ্ন হচ্ছে আদালাতের রায় কি হবে সেটি কি ঠিক হয়ে গেছে? এটা কি এরমধ্যেই জেনে গেছেন জাতীয় পার্টির মন্ত্রী? বিচারাধীন বিষয়ে তিনি এধরনের কথা বলেন কিভাবে!

তার এই স্ট্যাটাসে অনেক পাঠক তাদের মতামত জানিয়েছেন। সানাউল্লা সানা নামে একজন লিখেছেন, এটাই পরিকল্পনা এখন সরকার দলের। খালেদা জিয়াকে জেলে দিয়ে ঢাকা সিটির নির্বাচন করবেন। নির্বাচন সফল হলে সময়ের আগেই জাতীয় নির্বাচন করবেন। জাতীয় নির্বাচনের ভারত সরকার দলকে কুটনৈতিকভাবে সহায়তা করবে। আর এই চিন্তা ভাবনা কলা কৌশল বিএনপি কে আগেই ভাবতে হবে।

আতিক রহমান লিখেছেন, লেহন করতে করতে নোংরা জায়গা ক্লিন হয় কিন্তু জাপা সংশ্লিষ্ট তাহা হবেনা।সাবজুডিস এক বিষয়ে এমন মন্তব্য আসলেই অনভিপ্রেত। তাতে বা কি আসে যায়,বিচার বিভাগ তো মসজিদের তবারক, হাত বাড়ালেই ইদাদিং সব পাওয়া যায়।

সরিফুল রুমি লিখেছেন, প্রশ্নফাশ হতে হতে বিচারাধীন মামলার রায় ও ফাশ করা শুরু করে দিলো দেখি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে