আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৮ ১৯:২৮

বিমানবন্দরে নেমেই নিখোঁজ ইতালি প্রবাসী

অনলাইন ডেস্ক
বিমানবন্দরে নেমেই নিখোঁজ ইতালি প্রবাসী

সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ছাত্র জাহাঙ্গীর হোসেন বাবুল ইতালি থেকে দেশে ফিরেই নিখোঁজ হয়েছেন।

গত ৬ জানুয়ারি ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে নিখোঁজ হন বাবুল। পরে এ ঘটনায় তার তার বড় ভাই জাকির হোসেন বিমানবন্দর থানায় গত ৮ জানুয়ারি সাধারণ ডায়েরি করেন।

বাবুলের স্বজনরা জানান, কয়েক বছর আগে জাহাঙ্গীর হোসেন বাবুল স্টুডেন্ট ভিসায় যুক্তরাজ্যে যান। ভিসার মেয়াদ শেষ হওয়ার পর তিনি যুক্তরাজ্য থেকে ইতালিতে চলে যান। তার পর থেকে তিনি ইতালিতে বসবাস করতেন।

বাবুলের প্রতিবেশী অয়ন দাস জানান, গত ৬ জানুয়ারি বেলা ১১ টার সময়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বাবুল দেশে ফিরেন। বিমানবন্দরে ইমিগ্রেশনের কাজ শেষ করে তিনি বাংলাদেশ বিমানের সিলেটগামী ফ্লাইটের অপেক্ষা করছিলেন।

ওইদিন বেলা একটা ২০ মিনিটে বিমানের ফ্লাইটটি সিলেট পৌঁছলেও বাবুল ফেরেননি। পরে বাংলাদেশ বিমানে সিলেটের আঞ্চলিক অফিসে যোগাযোগ করে তার জানতে পারেন ওইদিন জাহাঙ্গীর হোসেন বাবুল নামের কোন যাত্রী ঢাকা থেকে সিলেটের উদ্দেশে বাংলাদেশ বিমানে ওঠেননি।

এরপর বাবুলের বড় ভাই জাকির হোসেন বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়ের করেন। বিমানবন্দর থানার সাধারণ ডায়েরি নম্বর-৩৩৮।

বাবুলের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলা জুরি থানা উত্তর ভবানীপুর গ্রামে। পাঁচ ভাই দুই বোনে মধ্যে তিনি ছিলেন তৃতীয়। তিনি ইতালিতে একটি চাকরি করতেন।

জানতে চাইলে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আজম মিয়া বলেন, ‘এখনও বাবুলের কোন সন্ধান পাওয়া যায়নি। তার নিখোঁজ হওয়ার সাধারণ ডায়েরির তথ্য আমরা গোয়েন্দা পুলিশকে দিয়েছি। তবে কোন খোঁজ খবর পাওয়া যায়নি।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে