আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ২০:৫৩

মেয়েকে উত্যক্ত করায় যুবককে বেধড়ক পেটালেন মা!

বিডিটাইমস ডেস্ক
মেয়েকে উত্যক্ত করায় যুবককে বেধড়ক পেটালেন মা!

মেয়েকে উত্যক্ত করায় ইভটিজার যুবককে ধরে বেধড়ক পিটিয়েছেন মা। বৃহস্পতিবার মা-মেয়ে বাড়ির পাশে বাজারে বেরিয়েছিলেন। এসময় রাস্তায় মেয়েকে কটুক্তি করলে সঙ্গে সঙ্গে ওই যুবককে ধরে ফেলেন মা। ঘটনানি ঘটেছে ভারতের পশ্চিম মেদিনীপুরের ঘাটালে।

প্রায়ই বাড়ির বাইরে বের হলেই ওই যুবতীকে নিয়মিত শিস দেওয়া থেকে শুরু করে অশ্লীল ইশারা করতো পশ্চিম মেদিনীপুরের ঘাটালের যুবক সেখ ইসমাইল৷ বিরক্ত হয়ে ওই যুবতী নিজের পরিবারের লোকজনকে বিষয়টি জানায়৷ অভ্যাসবশত বৃহস্পতিবার ফের ওই যুবতীকে রাস্তায় দেখে তাকে কটুক্তি করে ওই যুবক। কিন্তু পাশেই যুবতীর মা দাঁড়িয়ে রয়েছেন, যুবক খেয়ালই করেনি। মেয়ের অপমানের শাস্তি হিসেবে যুবককে ধরে বেধড়ক পেটাতে শুরু করেন ওই যুবতীর মা।

জানা গেছে, যুবককে ধরে বেধড়ক মারধর, চড়-থাপ্পড় দিতে শুরু করেন মেয়ের মা৷ সে সময় মহকুমা শাসকের দফতরে নির্বাচনের মনোনয়ন-পত্র জমা দেওয়ার কাজ চলায় প্রচুর পুলিশ মোতায়েন ছিলো৷ তারা সঙ্গে সঙ্গে ছুটে এলেও সহজে ওই যুবককে যুবতীর মায়ের হাতে থেকে উদ্ধার করতে পারেননি। পরে পুলিশ ওই যুবককে আটক করে৷ তবে যুবতীর পরিবারের পক্ষ থেকে কোনো  লিখিত অভিযোগ দায়ের করা হয়নি পুলিশের কাছে৷

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে