আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১৭:১৬

পরিচয় লুকিয়ে মেয়ের প্রেমে মজলেন বাবা, অতঃপর নগ্ন ছবি নিয়ে ব্ল্যাকমেল!

বিডিটাইমস ডেস্ক
পরিচয় লুকিয়ে মেয়ের প্রেমে মজলেন বাবা, অতঃপর নগ্ন ছবি নিয়ে ব্ল্যাকমেল!

পরিচয় লুকিয়ে নিজেরেই মেয়ের সঙ্গে দিব্য প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন বাবা! সেই ভুয়ো পরিচয়ের আড়ালে মেয়ের নগ্ন ছবিও আনিয়েছিলেন নিজের কাছে। চলছিল সেক্সটিং। কিন্তু, সেই ছদ্মবেশ আড়ালে নিজেকে বেশি দিন লুকিয়ে রাখতে পারেননি ওই বিকৃত মানুষটি। তার মুখোশের আড়াল থেকে বেরিয়ে পড়ে আসল মুখটি। যার জন্য ওই ব্যক্তির সর্বোচ্চ ২৫০ বছর পর্যন্ত সাজা হতে পারে। অর্থাত্‍‌ কিনা অদূর ভবিষ্যতে জেলের চার দেওয়ালের বাইরে বেরিয়ে আসার আর কোনও পথ খোলা নেই বাবা নামক সেই নিম্নরুচির, নির্লজ্জ মানুষটির।

নিউ ইয়র্কের হার্কিমার কাউন্টি কোর্ট বছর একচল্লিশের ওই ব্যক্তিকে দোষী সাব্যস্ত করেছে। বিদেশে মিডিয়ায় ওই ব্যক্তিকে নিয়ে খবর হলেও, কেউ ওই কিশোরীর বাবার নাম প্রকাশ করেনি। মেয়েটির পরিচয় ফাঁস হয়ে যেতে পারে আশঙ্কা করেই দোষী সাব্যস্ত বাবার নাম গোপন করার নির্দেশ দিয়েছে আদালত।

আদালত সূত্রে খবর, নাবালিকার সঙ্গে যৌন হয়রানি মূলক ছবি আদানপ্রদান সহ ওই ব্যক্তির বিরুদ্ধে মোট ১২টি অভিযোগ প্রমাণিত হয়েছে।

মামলায় প্রকাশ, ভুয়ো নামে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছিলেন ওই ব্যক্তি। নিজের বয়স উল্লেখ করেছিলেন ১৬। অনলাইনে নিজেরই মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন ওই ব্যক্তি। চলে সেক্সটিং। মেয়ে যাতে নগ্ন ছবি পাঠায়, তার জন্য পীড়াপীড়ি করতে থাকেন। প্রথমে অস্বীকার করলেও, পরে বারংবার চাপে নিজের খোলামেলা, নগ্ন ছবি পাঠায় ওই কিশোরী। এর পর শুরু হয় ব্ল্যাকমেল। আরও নগ্ন ছবি না পাঠালে, এই অশ্লীল ছবি তার বাবার কাছে পাঠিয়ে দেওয়া হবে বলে কিশোরীকে হুমকি দিতে থাকেন তিনি।

এর মধ্যে সবসময় সেস্কটিং করতে বাধ্য হয়ে বিরক্ত হয়ে পড়ে ওই কিশোরী। গত নভেম্বরে সে জানায়, এই সম্পর্ক সে আর রাখতে চায় না। এর মধ্যেই একটি টেক্সট মেসেজ পায় ওই কিশোরী। সেখানে তার বয়ফ্রেন্ডের মা বলে উল্লেখ করে একজন জানায়, ছেলে আত্মহত্যা করেছে। এদিকে, মেয়েকে বাড়িতে তার বাবা জানায়, সে মেয়ের বয়ফ্রেন্ডের কাছ থেকে কিছু অশ্লীল ছবি পেয়েছে। এর পরেই মেয়ের উপর নিয়মিত যৌননিগ্রহ শুরু হয় ওই ব্যক্তির।

বাবার এই অত্যাচারের কথা স্কুলে জানায় সেই কিশোরী। এর পরই ঘটনার তদন্তে নামে পুলিশ। ক্রমে আসল ছবিটা সামনে আসে। পুলিশ গ্রেপ্তার করে ওই কিশোরীর বাবাকে। বিচারে দোষী সাব্যস্ত হন। আগামী জুলাইয়ে সাজা ঘোষণা হতে পারে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে