আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:৪৪

হোটেলে গর্ভধারণ করলেই পুরস্কার!

বিডিটাইমস ডেস্ক
হোটেলে গর্ভধারণ করলেই পুরস্কার!

শুধুমাত্র কামনা-বাসনার একটা রাত কাটানোর আহ্বান। আর এই রাতের মধুচন্দ্রিমায় সঙ্গিনী যদি হয়ে পড়েন গর্ভবতী, তাহলে মিলতে পারে বিশাল অঙ্কের পুরস্কার যার আর্থিক মূল্য ৯৯ হাজার ৩০০ মার্কিন ডলার।

আজব এই ঘোষণা জেরুজালেমের ‘য়েহুদা’ নামে এক হোটেলের। ২৯ ফেব্রুয়ারির রাতের জন্য এই উত্তেজক আহ্বান। শর্ত মেনে সবার আগে গর্ভধারণ করা প্রথম দুই দম্পতিকে এই বিশেষ পুরস্কার দেওয়ার কথা জানানো হয়েছে।

হিব্রু ভাষায় ‘লিপ ইয়ার’ মানে গর্ভধারণের বছর। আর তাই ২৯ ফেব্রুয়ারির রাতের জন্য এমন আজব আহ্বান য়েহুদা হোটেল কর্তৃপক্ষের। এই পুরস্কার পেতে অবশ্য দম্পতিদের কিছু শর্তও মেটাতে হচ্ছে, দিতে হচ্ছে চিকিৎসকের রিপোর্ট, এমনকী, হোটেলে রাত কাটানোর পরে গর্ভধারণ করলে চিকিৎসকের রিপোর্ট ফের জমা করতে হবে। 

২৯-এর রাতে যে দম্পতিরা আসবেন তাঁদের জন্য থাকছে এলাহি আয়োজন। খানা-পিনার অঢেল ব্যবস্থা থেকে রাখা হয়েছে বিলাসবহুল ঘরের ব্যবস্থা। ইতিমধ্যেই হোটেলের ৫০ শতাংশ ঘর বুকড হয়েছে বলে জানিয়েছেন হোটেল কর্তৃপক্ষ। মোহময়ী রাতের এই আহ্বান সাড়া জাগিয়েছে পর্যটন সংস্থাগুলির মধ্যেও, আর তাই য়েহুদা হোটেলে দম্পতিদের আনতে বিভিন্ন ধরনের ছাড়েরও ঘোষণা করেছে ওইসব পর্যটন সংস্থা।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে ‘

 

উপরে