আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:২২

স্ত্রী ছেড়ে দিলেন স্বামীর ভাগ, ভাড়া করলেন যৌনকর্মী!

বিডিটাইমস ডেস্ক
স্ত্রী ছেড়ে দিলেন স্বামীর ভাগ, ভাড়া করলেন যৌনকর্মী!

নারীরা সব কিছুর ভাগ দিতে পারে।সংসারের জন্য ত্যাগ করে অনেক কিছু।পারেনা শুধু নিজের স্বামীর ভাগ অন্য কাউকে দিতে।তবে এবার ঘটছে ব্যতিক্রম।

সারা ও গ্রাহামের ২৩ বছরের বিবাহিত জীবন। স্বামী-স্ত্রীর সম্পর্কও ভাল। কিন্তু অভাব শুধু শরীরের উষ্ণতার।

নিজে না পারলেও স্বামীর শারীরিক চাহিদা কিন্ত পূরণ করেছেন স্ত্রী। ৪৬ বছরের সারা এবং ৪৭ বছরের গ্রাহাম কলিন্সের ১৫, ১১ এবং ৭ বছরের তিনটি সন্তান রয়েছে। কিন্তু সন্তানের জন্ম দেওয়ার পরে থেকেই স্ত্রী সারা শারীরিক মিলনে উৎসাহ হারান। কিন্তু বাস্তবটা অস্বীকার না করে স্বামীর শারীরিক চাহিদাকে সম্মান জানিয়েছেন তিনি।

ফলে স্বামী গ্রাহাম অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করছেন জেনেও আপত্তি করেননি সারা। এমন কী, সম্প্রতি একটি টিভি শো-ও তিনি দাবি করেছেন, স্বামীর জন্য যৌনকর্মী ভাড়া করতেও রাজি তিনি।

দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পরেই স্বামীকে যৌনসুখ থেকে বঞ্চিত করার জন্য স্ত্রী হিসেবে তিনি অপরাধ বোধে ভুগতেন বলে জানিয়েছেন সারা। কিন্তু, তাদের দু’জনের সম্পর্কের মধ্যে সততার এতটুকু অভাব নেই। সেই জন্যেই তার দৃঢ় বিশ্বাস, গ্রাহাম তাকে কখনও ঠকাবেন না।

সারার মতো খোলামনে কতজন স্ত্রী তার স্বামীর ইচ্ছাকে মেনে নিতে পারবেন, তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। একই সঙ্গে, সারা-গ্রাহামের দাম্পত্য জীবনের সঙ্গে আরও একটি তথ্য মিলে যাচ্ছে। প্রত্যেক চার জোড়া পঞ্চাশোর্ধ্ব দম্পতিদের মধ্যে অন্তত দু’জন দম্পতির মধ্যে কোনও শারীরিক সম্পর্কই থাকে না।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

 

উপরে