আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:০৪

প্রেমিকার টুপির জন্য প্রেমিকের জীবন বাজি

বিডিটাইমস ডেস্ক
প্রেমিকার টুপির জন্য প্রেমিকের জীবন বাজি

ভ্যালেন্টাইনস ডে চলে গিয়েছে। কিন্তু তার রেশ এখনও থেকে গিয়েছে প্রেমিক প্রেমিকাদের মধ্যে। প্রেমে এতটাই মজে রয়েছেন তাঁরা, এমনই একটা হাবভাব তাঁদের মধ্যে। সব কিছু করতে রাজি আছেন তাঁরা প্রেমের জন্য। এমনই এক ঘটনা ঘটল চিনে।

প্রেমিকার সঙ্গে জিনজি পাহাড়ে ঘুড়তে গিয়েছিলেন দক্ষিন চিনের এক প্রেমিক। খুব জোরে হাওয়া দিচ্ছিল। প্রেমের জন্য একেবারেই মনোরম পরিবেশ। কিন্তু তখনই বিপত্তিটা ঘটল। প্রেমিকার মাথা থেকে তাঁর খুবই পছন্দের টুপিটা খুলে পড়ে গেল পাহাড়ের গায়ে।

প্রিয় টুপিটা পড়ে যাওয়ায় সঙ্গে সঙ্গে মন খারাপ হয়ে যায় প্রেমিকার। প্রেমিকাকে মন খারাপ করতে দেখে নিজেকে আটকে রাখতে পারলেন না প্রেমিক মহাশয়। তখনই সুপারম্যানের মতো লাফিয়ে পাহাড়ের গায়ে নেমে যান তিনি। হইহই করে ওঠেন চারপাশের মানুষজন। অনেকেই বাধা দিতে যান। কিন্তু প্রেম কোনও বাধা মানে না। সবার বাধা উপেক্ষা করে পাহাড়ের গা থেকে তুলে আনলেন প্রেমিকার টুপি। পরিয়ে দিলেন প্রেমিকার মাথায়। প্রেমিকাও আর নিজেকে আটকে রাখতে পারলেন না। বুকে জড়িয়ে ধরলেন তাঁর প্রেমিককে।

চারিদিকে এত নৃশংস ঘটনার মাঝে এমন একটা ভালোবাসার দৃশ্য দেখে চারপাশের মানুষ মুদ্ধ হয়ে গেল। যদিও জিনজি মাউন্টেন ন্যাশনাল পার্কের কর্মীরা প্রসঙ্গে জানিয়েছেন যে, ছেলেটি টুপি তোলার জন্য যা করেছেন তা খুবই বিপজ্জনক। যদি তিনি পাহাড়ের গা থেকে পা পিছলে একবার পড়ে যেতেন তাহলে মারাত্মক বিপদ হতে পারত। তিনি ১৬৪০ ফুট নিচে পাহাড়ি এলাকায় পড়ে যেতেন। তাই এই ঘটনা মোটেই প্রশংসনীয় নয়। কেউ যেন তাঁকে নকল না করেন।

কিন্তু ভালোবাসার জন্য যে কোনও কিছুই করতে রাজি আছেন প্রেমিক প্রেমিকারা। তাঁরা নিজের জীবন পর্যন্ত দিয়ে দিতে রাজি। তাই প্রেমিকার হাসি মুখের জন্য কিছু করতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন এই প্রেমিক।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে