আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:১৩

লিঙ্গ ছাড়াই শতাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক!

বিডিটাইমস ডেস্ক
লিঙ্গ ছাড়াই শতাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক!

জন্ম থেকেই পেনিস (পুরুষাঙ্গ) নেই ব্রিটেনের অ্যান্ড্রু ওয়ার্ডলের। শারীরিক সমস্যা থাকলেও স্বাভাবিক যৌন জীবনে একেবারেই প্রভাব ফেলেনি অ্যান্ড্রুর। শতাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্কে জড়াবার দাবি করেছেন ওই যুবক।

ম্যাঞ্চেস্টারের বাসিন্দা অ্যান্ড্রু ওয়ার্ডলে (৪০) জন্ম থেকেই এক বিরল রোগে আক্রান্ত। ব্লাডার এক্সট্রফি নামে এ রোগে মূত্রাশয় দেহের মধ্যে নয় বরং দেহের বাইরে থাকে। ফলে দেহের বাইরে তৈরি হতে পারে না পেনিস। বিভিন্ন সময় শল্যচিকিত্সকরা ওই যুবকের দেহে অস্ত্রোপচার করেন। কিন্তু তাও অ্যান্ড্রুর দেহে লিঙ্গ শরীরের বাইরের দিকে বেড়ে ওঠেনি। তবে এর জন্য স্বাভাবিক যৌন জীবনে বাধা হয়নি ওই যুবকের জীবনে। রীতিমত ছলচাতুরির সাহায্য সঙ্গিনীদের ধোকা দেন তিনি।

সঙ্গমের সময় যখনই সঙ্গিনীরা তার ঘনিষ্ট হওয়ার চেষ্টা করেছেন বছর চল্লিশের ওই যুবক তাদের বলেন কিডনির সমস্যার কারণে তার দেহে মাইক্রো চিপ বসানো আছে। তবে নিজে মুখেই রহস্য ফাঁস করলেন অ্যান্ড্রু। টিলএসি চ্যানেলে ‘ম্যান উইদাউট পেনিস’ তথ্যচিত্রে জানিয়েছেন তার ‘কীর্তির’ কথা। তবে অ্যান্ড্রুর দাবি, পেনিস না থাকায় আদপে তার কোনো সমস্যাই হয়নি। তিনি নাকি জানেন বিছানায় মেয়েদের কীভাবে যৌনতৃপ্তি দেওয়া যায়।

ঠিক সঙ্গমের মুহূর্তে অ্যান্ড্রুর কিডনির সমস্যার কথা শুনে কেউই তাকে সন্দেহ করেননি। উল্টে সকলেই তাকে সহানুভূতির চোখেই দেখেছেন। সন্দেহ করেননি অ্যান্ড্রুর বর্তমান প্রেমিকা ফেড্রা ফাবিয়ানও। তিনবছর ডেট করার পর হঠাত্ করে অ্যান্ডুর স্বীকারোক্তি শুনে প্রাথমিকভাবে ঘাবড়ে গেলেও সামলে উঠেছেন এই হাঙ্গেরিয়ান। এত কিছুর পরও ফেড্রা ছেড়ে যাননি অ্যান্ড্রুকে। প্রেমের সপ্তাহে এর থেকে আনন্দের আর কী হতে পারে।
বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে