আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৩৪

চকলেট সেক্সের আট কাহন!

বিডিটাইমস ডেস্ক
চকলেট সেক্সের আট কাহন!

উমম!

চকোলেট দিয়ে কত কী-ই না হয়! ভেবে দেখেছেন কখনও? না ভাবলে এবার ভাবুন! কোনও সন্দেহ নেই যে, চকোলেট মুখে গেলেই যৌন ইচ্ছে বাড়ায়। অতএব, ব্যাপারটাকে শুধুমাত্র ছেলেভুলানো জায়গায় রেখে দেওয়ার কোনও মানেই হয় না!

চটপট তাই দেখে নিন, চকোলেটময় আট উপায়কে যার মাধ্যমে আপনি পৌঁছতে পারেন যৌন সুখের শিখরে!

রোমান স্টাইল

মনের মানুষকে বাহুডোরে বেঁধে চকোলেট খাইয়ে দিয়ে আনন্দ পাওয়া এবং দেওয়া- এর কোনও বিকল্প নেই। গলিত চকোলেটে আপনার আঙুলটা ডুবিয়ে সেটা ভরে দিন সঙ্গী বা সঙ্গিনীর মুখের ভিতরে। তিনি যখন চকোলেট আর আপনার আঙুলের স্বাদ নিচ্ছেন, প্রাণ ভরে তাঁর শরীরে আদর ঢেলে দিন।

চকোলেটি চুমু

এই পদ্ধতি খুব পুরনো হলেও কখনই ফেল করার নয়। নিজের ঠোঁটে এক টুকরো চকোলেট রেখে, চুমু খেতে খেতে সেটাকে অন্যের মুখে পৌঁছে দেওয়া। এবং, এভাবে দুজনে মিলে চকোলেট খাওয়া। ট্রাই করুন।

চকোলেট ম্যাসাজ

অনেকেই সেক্সের আগে আলতো ম্যাসাজে নিজেদের চাঙ্গা করে নিতে পছন্দ করেন। সেটা এতদিন ট্রাই না করে থাকলে এবার এগোন সঙ্গে চকোলেট নিয়ে। গলা চকোলেট হাতের তালুতে নিয়ে সঙ্গী বা সঙ্গিনীর ঘাড়, গলা, বুক, কোমর এবং যেখানে ইচ্ছে মাখিয়ে দিন। তারপর, আলতো করে নিজের শরীর দিয়ে ম্যাসাজ করুন তার শরীরে। দেখবেন, প্রথম যৌনতার মতোই আনন্দদায়ক হচ্ছে ব্যাপারটা!

সেনসেটিভ সাকিং

প্রত্যেক মানুষেরই শরীরের একটা নির্দিষ্ট জায়গা থাকে, যেখানে স্পর্শ করলে তিনি উত্তেজিত হয়ে ওঠেন। আপনার সঙ্গী বা সঙ্গিনীর শরীরের সেই জায়গায় চকোলেট লাগিয়ে ধীরে ধীরে মুখের ভিতরে ভরে নিন। মিলন এমন মধুর আর কখনই হবে না।

কোকো জব

শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন ব্যাপারটা। কিছুই নয়, স্রেফ ব্লো জব- চকোলেট দিয়ে! ট্রাই করুন, আনন্দ বাড়বে বই কমবে না! তবে হ্যাঁ, চকোলেট লেগে থাকা পুরুষাঙ্গ নিয়ে সঙ্গিনীকে বিদ্ধ করবেন না। যেহেতু জিনিসটা আঠালো, অসুবিধে হবে।

লুকোচুরি খেলা

আপনার সঙ্গী বা সঙ্গিনীর চোখ বেঁধে দিন। আর, নিজের শরীরের কোনও একটা জায়গায় চকোলেট লাগিয়ে রাখুন। তার পর তাকে বলুন, চুমুর মধ্যে দিয়ে সেটাকে খুঁজতে! উল্টোটাও করতে পারবেন। দুটোই সমান আনন্দদায়ক!

হট অ্যান্ড কোল্ড

ঠান্ডা-গরমের তফাতে অনেকেই উত্তেজিত হন। একবার গরম, ঠিক পরের মুহূর্তেই ঠান্ডায় তাদের যৌন উত্তেজনা বাড়ে। তাই গরম চকোলেট আর ঠান্ডা চকোলেট পালটে পালটে উত্তেজিত করুন আপনার সঙ্গী বা সঙ্গিনীকে। দেখবেন, তার ছটফটানি আপনাকেও পৌঁছে দিচ্ছে চূড়ান্ত অর্গ্যাজমে।

বডি লিউব

এটার জন্য আপনার একটা চাদর বরবাদ হবে। আর, পয়সাও! তা হোক! একটা চাদরে বেশ বড় এক বোতল চকোলেট সস ঢালুন! তারপর, সেই চাদরের উপর মিলিত হন দুজনে! দেখবেন, রমণের এমন অনাস্বাদিত অভিজ্ঞতা এর আগে কখনই হয়নি। পরে অবশ্য ভাল করে স্নান করে নিতে হবে। সেটা খুব একটা ঝামেলার ব্যাপার নয়, তাই না?

আর হ্যাঁ, মনে দুঃখ রাখবেন না, চকোলেট ডে শেষ হয়ে গেল বলে! চকোলেট, সেক্স আর মনের মানুষ সব সময়েই থাকছে আপনার সঙ্গে। বছর ভর! তাই ধীরে ধীরে এগিয়েই দেখুন না!

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে