আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:০২

অন্তর্বাস নাকি নারীর মনের আয়না!

বিনোদন ডেস্ক
অন্তর্বাস নাকি নারীর মনের আয়না!

কারও বাইরেটা দেখে বোঝার উপায় নেই ভিতরটা কেমন। প্রত্যেকের ভিতরেই লুকিয়ে থাকে রহস্য। নারীর পোশাক পরিধানও ঠিক তেমনই। বাইরে তাঁরা যাই পরুন না কেন, পোশাকের নীচে লুকিয়ে থাকা অন্তর্বাসই নাকি তাঁদের মনের আয়না। অন্তর্বাসের মধ্যে দিয়েই নারীর ব্যক্তিত্বের পরিচয়। কীভাবে? জেনে নিন...

থং
থং পছন্দ যে নারীর, সে নারী নিজের প্রত্যেকটি ব্যাপারে খুব সচেতন। তিনি জানেন কোন পোশাক পরলে তাঁকে সবচেয়ে সুন্দর দেখায়। তিনি জানেন অন্তরঙ্গ মুহূর্তে একজন পুরুষ নারীদেহে কেমন ধরনের অন্তর্বাস দেখতে চায়।

গার্টার বেল্ট
খুব ওয়াইল্ড অন্তর্বাস এটি। যে নারী সেটি পরতে পছন্দ করেন, তিনিও নিঃসন্দেহে ওয়াইল্ড। গার্টার বেল্ট পরিহিতা নারীকে অধিকাংশ পুরুষই মনে মনে কামনা করে।

বয় শর্টস
বয় শর্টস প্রিয় নারী আরামের সঙ্গে কোনও কিছু আপোশ করতে চায় না। আরামটাই তার কাছে শেষ কথা। মজা, মস্তি, রোমাঞ্চ প্রিয় এই নারীর মধ্যে আদতেও কোনও নারীসুলভ ব্যাপার নেই। তিনি টম বয়।

লেস
পোশাকআশাকে যে নারী নিজেকে লাস্যময়ী দেখাতে পছন্দ করেন, তাঁরই পছন্দ লেস অন্তর্বাস। সেটি পরেই আয়নার সামনে বারবার হেঁটেচলে বেড়ান। নিজের শরীরকে নিজেই বাহবা জানান। এসব করেই তিনি আনন্দ পান। নিজেকে মনে করতে থাকেন রূপকথার সিন্ডারেলা। মোদ্দা কথা হল, লেস অন্তর্বাস পছন্দ যে নারীর, তিনি আর যাই হোন, বাস্তবাদী নন। রূপকথায় জগতেই তাঁর বসবাস।

বিকিনি
সবকিছুতে পরিষ্কার পরিপাটি চাই, আরামও চাই, আবার আলস্যপ্রিয়। এই যদি কোনও নারীর চাওয়া হয়ে থাকে, একবাক্যে বলা যায়, তাঁর প্রিয় অন্তর্বাস বিকিনি। জাগতিক ঝামেলা তাঁর পছন্দ নয়। তিনি শান্তিপ্রিয়, কুল ও বিন্দাস। খাও, পিও, মৌজ কর টাইপ।

গ্র্যানি
জীবনে আরামটাই শেষ কথা। অন্তর্বাসের পছন্দ নিয়ে বান্ধবীরা হাসাহাসি করলেও এক কান দিয়ে ইন্ট্রি, অন্য কান দিয়ে এগজ়িট। এসব নারীরা কিন্তু সেক্স-টেক্স নিয়ে তেমন মাথাই ঘামান না। নিজের মতো থাকতে পছন্দ করেন। প্রেম-টেমে বড়ই অ্যালার্জি।

জি-স্ট্রিং
যে নারীর পছন্দ জি-স্ট্রিং, তিনি কিন্তু প্রচণ্ড হট। খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন। অনেকের সঙ্গে তাঁর সম্পর্ক থাকতে পারে। বিছানায় মারাত্মক পারফরম্যান্স তাঁর। স্পষ্টবক্তা। মনে করেন, যা করেছেন বেশ করেছেন। লোকে কী বলল, তাতে তাঁর কিচ্ছু যায় আসে না। পার্টি করতে খুব ভালোবাসেন।

বক্সার
বক্সার অন্তর্বাস যাঁর পছন্দ, তিনি খুব প্রফেশনাল। কর্মক্ষেত্রে দারুণ নামডাক তাঁর। সেক্সে তেমন আগ্রহ নেই। কিন্তু মাঝেমধ্যে যে এনজয় করেন না তাও নয়। এই নারী খুব সৎ। কম সংখ্যক লোকের সঙ্গে মেলামেশা করেন।  

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে