আপডেট : ২২ জানুয়ারী, ২০১৬ ২০:১৭

নানীরা সাবধান!আসতে পারে নাতী পার্টি

বিডিটাইমস ডেস্ক
নানীরা সাবধান!আসতে পারে নাতী পার্টি

ভবের দুনিয়ায় কত রঙ্গের মানুষকেই দেখা যায়। চোর-বাটপারদেরও ভিন্নতার শেষ নেই।একেকজনের চুরির ধরণ একেকরকম।মলম পার্টি, অজ্ঞান পার্টি নানা নামে মানুষের সর্বস্ব নিয়ে যান তারা।

এবার নতুন এক পার্টির সন্ধান পাওয়া গেছে, নাতী পার্টি। ভাবছেন এটা আবার কেমন পার্টি? হ্যাঁ, চোররা এবার নাতী সেজে বৃদ্ধার সর্বস্ব চুরি করার ঘটনা ঘটিয়েছে।

বর্ধমান জেলার মেমারির সাতগেছিয়ায় বৃহস্পতিবার এমনই এক অভিনব চুরি ঘটনা ঘটেছে।

জানা গেছে, ৬০ বছর বয়সী বাসন্তী সাহা নামের এক বৃদ্ধা ব্যাংকে একটি কাজে যাচ্ছিলেন।পথিমধ্যে বৃদ্ধাকে নাতী পরিচয় দিয়ে ভাব জমান দুই যুবক।ব্যাংকে যাওয়ার জন্য তাদের গাড়িতে ওঠার প্রস্তাব দেন নাতীরা।

নাতীদের সুন্দর ব্যবহারে গলে যান বৃদ্ধা।উঠে পড়েন তাদের গাড়িতে।তারা বৃদ্ধাকে বার্ধক্যভাতা করে দেয়ার প্রতিশ্রুতি দেন।এজন্য সোনার গহনা, বালা এসব খুলে ব্যাগে রাখতে বলেন।কারণ হিসাবে জানান, এসব দেখলে অফিসাররা বয়স্ক ভাতা দিবেন না।যেই কথা সেই কাজ বৃদ্ধার।সব গহনা ব্যাগে ভরেন তিনি।

ব্যাংকের কাছাকাছি এসে বৃদ্ধাকে একটি জায়গায় বসিয়ে একজন বলে, তার ঠাকুমা কাছেই আছেন, তারও বার্ধক্যভাতার কার্ড হবে। তাকে আনতে যাওয়ার কথা বলেন দুই চোর। কিছুক্ষণ অপেক্ষাও করতে বলে। বিশ্বাস করে ব্যাগটা গাড়িতেই রেখে দেন বাসন্তী দেবী। কিন্তু পাতানো নাতিরা আর ফেরেনি।

ব্যাগে ভরা লক্ষাধিক টাকার গয়না ও কয়েক হাজার টাকা নিয়ে চম্পট দেয় চোরেরা। কিছুক্ষণ অপেক্ষা করার পর পুলিশের কাছে যান। অভিযোগ দায়ের করেন। নিজের বিয়ের আশীর্বাদের গয়না হারিয়ে মাথায় হাত বাসন্তী দেবীর।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে