আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৬ ১৮:৪৯

২১ বছর বয়সেই গড়ে ৯ জন শয্যাসঙ্গী বৃটিশ মেয়েদের, ছেলেদের ৭

বিডিটাইমস ডেস্ক
২১ বছর বয়সেই গড়ে ৯ জন শয্যাসঙ্গী বৃটিশ মেয়েদের, ছেলেদের ৭

বয়স মাত্র ২১, তাতে কি? এরই মধ্যে ৯ জন শয্যাসঙ্গী!

ব্রিটেনের মেয়েরা অবশ্য স্বীকার করতে মোটেও কার্পন্য করেনি। আপনি হয়তো ভাবছেন ব্যাপারটা সাংঘাতিক। তবে সমীক্ষা দেখে আরো চমকে যান-

‘মোর’ ম্যাগাজিন প্রায় ২ হাজার ব্রিটিশ মেয়ের উপর এ সংক্রান্ত একটি সমীক্ষা চালায়। তাতে দেখা যায়, শয্যাসঙ্গী পাল্টানোর হিসেবে ছেলেদের পিছনে ফেলে দিয়েছে মেয়েরা!

সমীক্ষার হিসেব অনুযায়ী একই বয়সে যেখানে ছেলেদের শয্যাসঙ্গী ৭ জন। সেখানে মেয়েদের ৯ জন!

‘মোর’ ম্যাগাজিনের সমীক্ষা যে ২ হাজার জনের উপর চালানো হয়েছিল, তা থেকেই দেখা যায় ব্রিটিশ মেয়েরা ২১ এর কোঠায় যেতে না যেতেই গড়ে ৯ জন করে শয্যাসঙ্গী পাল্টেছেন। ছেলেদের ক্ষেত্রে এই সংখ্যাটা মাত্র ৭।

সমীক্ষার হিসেব অনুযায়ী ৭০ শতাংশ মেয়েই স্বীকার করে, বেশিরভাগ সঙ্গীর সঙ্গে সর্বোচ্চ একরাত করে কাটিয়েছে তারা। ২০ শতাংশ মেয়ে স্বীকার করেছেন ক্ষেত্র বিশেষে তারা এক সঙ্গীর সঙ্গে পাঁচবার বা তার বেশি ‘ক্যাজুয়াল সেক্স’ করার কথা।

এখানেই শেষ নয়। সমীক্ষায় ৫০ শতাংশ মেয়ে তাদের পার্টনারকে ঠকানোর কথা স্বীকার করে নিয়েছেন। মজার কথা, তাদের ৯৯ শতাংশ বলেছেন- ‘পার্টনার যদি তাদের ঠকান, তাহলে তারা সেটা মোটেই ভালভাবে মেনে নেবেন না। বিচ্ছেদ অবশ্যম্ভাবী।’

এক-চতুর্থাংশের বেশি মেয়ে জানিয়েছেন, বিবাহিত পুরুষের সঙ্গে তারা সম্পর্কে জড়াতে ইচ্ছুক। ১৪ শতাংশ বলেছেন, শয্যাসঙ্গী যদি হয় বেস্ট ফ্রেন্ড’র বয়ফ্রেন্ড তবে তারা দ্বিতীয়বার ভাবেন না।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

 

উপরে