আপডেট : ১৬ জানুয়ারী, ২০১৬ ১৭:১৫

সপ্তাহে অন্তত একাটি রাতে ‘ব্রেকফেল’ করেন মহিলারা

আন্তর্জাতিক ডেস্ক
সপ্তাহে অন্তত একাটি রাতে ‘ব্রেকফেল’ করেন মহিলারা

যৌনতা নিঃসন্দেহে জীবনের গুরুত্বপূর্ণ একটি বিষয়। নারীও ঠিক ততটাই যৌন ইচ্ছা রাখেন ও যৌন সুখ উপভোগ করেন, যতটা একজন পুরুষ।  নারীদের যৌনতা নিয়ে অবাক করা একটি সমীক্ষা বলছে, মহিলারা সপ্তাহে অন্তত এক রাতে নিজেদের উপর ‘নিয়ন্ত্রণ’ হারান। অর্থাৎ, সেই রাতে তাঁদের মধ্যে যৌনচেতনা সবথেকে তীব্র হয়। আর সেই রাতটি হল শনিবার। ভারতীয় গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

সম্প্রতি মহিলাদের যৌনচেতনা নিয়ে একটি সমীক্ষা চালিয়েছিল হেল্থ এবং বিউটি রিটেলার ‘সুপারড্রাগ’। সমীক্ষাটি চালানো হয় আড়াই হাজারেরও বেশি মহিলার উপরে। তাতে দেখা গিয়েছে, বেশিরভাগ মহিলারই সপ্তাহে অন্তত একটি দিন করে যৌনচেতনা তীব্রতর হয়। এবং সেটি প্রধানত শনিবার রাতেই।

সেই সঙ্গে এ-ও দেখা গিয়েছে যে, নিজেদের ‘সিডাক্টিভ’ করে তুলতে মহিলারা একাধিক পন্থা নেন। উষ্ণ জলে স্নান তাঁদের বিশেষ পছন্দ। তালিকায় সবথেকে উপরে আসে তাঁদের পছন্দের হালকা বডি স্প্রে। চুলের বাহার এবং মুখের হাসির প্রতি তাঁরা শনিবার রাতে একটু বেশিই যত্নশীল হন।

‘সুপারড্রাগ’-এর সারা বোলওয়ারসনের বক্তব্য, ‘‘আমরা একটি ভোটের ব্যবস্থা করেছিলাম। সেই ভোটের ফলের ভিত্তিতে আমরা সমীক্ষাটি চালাই। তাতে দেখা গিয়েছে, নিজেদের সেক্সি দেখাতে কী কী করতে হবে, সেটা মহিলারাই সবথেকে ভাল বোঝেন। কিন্তু সাধারণত মহিলারা সর্বদা সে সব করেন না। সপ্তাহে যে কোনও একটি বিশেষ দিনে তাঁরা সেই সব পন্থা নেন। এবং সেটি বেশিরভাগ ক্ষেত্রেই শনিবার।’’

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে