আপডেট : ১২ জানুয়ারী, ২০১৬ ১২:১৪

চোর ধরলেই বিনামূল্যে পিৎজা! সারা বছর খাওয়ার সুযোগ

বিডিটাইমস ডেস্ক
চোর ধরলেই বিনামূল্যে পিৎজা! সারা বছর খাওয়ার সুযোগ

বেশ কিছুদিন ধরেই চোরের উৎপাতে নাজেহাল কর্তৃপক্ষ। অনেক চেষ্টা-তদবির করেও চুরি ঠেকানো যাচ্ছে না। নানা ফন্দি-ফিকিরে পিৎজা থেকে ডলার, সবই চুরি করে নিয়ে যাচ্ছে দোকান থেকে। তাদের বেশও হরেক রকম। কেউ খদ্দেরের বেশে আসে, তো কেউ আসে  পাইকারি বিক্রেতার ছদ্মবেশ নিয়ে।

এবার চোর ধরতে অভিনব পদ্ধতির আশ্রয় নিয়েছে কর্তৃপক্ষ। চোর ধরে দিতে পারলে মিলবে সারা বছর বিনামূল্যে পিৎজা খাওয়ার সুযোগ।

চোরের উপদ্রবে অতিষ্ঠ হয়ে সম্প্রতি আমেরিকার ডেনভারে ‘কাওস পিৎজেরিয়া’ নামের এক পিৎজার দোকানে চোর ধরতে এমনই অভিনব একটি বিজ্ঞাপন টানানো হয়েছে।

তবে সম্প্রতি যে চুরিটি হয়েছে, তার পরে কর্তৃপক্ষ আর শুধুমাত্র পুলিশের ভরসায় থাকতে পারছেন না। দোকান থেকে হাজার  ডলারের উপরে নিয়ে চম্পট দিয়েছে চোর।

এরপরেই কর্তৃপক্ষ চোর ধরতে নিয়েছে এই অভিনব উদ্দ্যোগ। ঘোষণা করেছে, চোর-লুটেরা ধরতে যিনি পুলিশকে সাহায্য করবেন একবছর ধরে তাঁকে বিনাপয়সায়  খাওয়ানো হবে পিৎজা।

পিৎজা জায়ান্টটির মালিক প্যাট্রিক হোয়াইট বলেছেন, ‘‘বিভিন্ন সময়ে সিসিটিভি-তে ছিঁচকে চুরি ধরা পড়ত। পুলিশকেও জানাতাম। কিন্তু ব্যাপারটা আর ছোটখাটো পর্যায়ে নেই। এবারে রীতিমতো লুট করা হয়েছে। আমার দোকানে মহিলা কর্মীর সংখ্যাই বেশি। এই ঘটনার পরে তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। সে কারণেই এই সিদ্ধান্ত।’’

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে