আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৫ ১৫:১৯

আগ্নেয়গিরির কাছে গিটার হাতে সেলফি!

বিডিটাইমস ডেস্ক
আগ্নেয়গিরির কাছে গিটার হাতে সেলফি!

সেলফি নিয়ে মানুষের বাড়াবাড়ি কোন পর্যায়ে পৌছেছে। অনেক সময় তা আনন্দের পাশাপাশি ভয়ঙ্কর মুহূর্তগুলোও ক্যামেরায় ধারণ করার এক প্রতিযোহিতা শুরু করেছে। এমনকি মৃত্যুর পূর্ব মুহূর্তের কিছু সেলফিও ইন্টারনেটে পাওয়া যাচ্ছে। তবে এমন ঘটনা বুঝি এবারই প্রথম।

শুনলে হয়তো ব্যাপারটা আপনার কাছে মিথ্যাও মনে হতে পারে। তবে এবার সেলফির সাথে যোগ হয়েছে বাদ্যযন্ত। জর্জ কুরোনিস এমন কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন স্বয়ং আগ্নেয়গিরির সামনে পৌঁছে গেছেন গিটার হাতে। তার পরেই সেলফি।

জর্জ পেশায় স্ট্রর্ম চেজার। অর্থাৎ, ঝড়কে ধাওয়া করে বেড়ান।

আগ্নেয়গিরি কেমন? লাইফটাইম এক্সপেরিয়েন্স করতে চেয়েছিলেন। দীর্ঘদিন ধরেই আগ্নেয়গিরির আকর্ষণ তাড়া করে বেড়াচ্ছিল তাকে। তাই সহঅভিযাত্রী এবং ক্যামেরাম্যান স্যাম কসম্যানকে নিয়ে বেরিয়ে পড়েন।

সাউথ প্যাসিফিকের ভানাউতু দ্বীপপুঞ্জে একটি জীবন্ত আগ্নেয়গিরির সামনে উপস্থিত হন দু'জন। জর্জ এত কাছে চলে গিয়েছিলেন যে, তাঁর বিশেষ ভলক্যানো স্যুটে এসে লাভা ছিটকে লাগে।

জর্জ কুরোনিস বলেছেন, লাভার ঝরনার পাশে আমাকে একটা রুপোলি বিন্দুর মতো দেখাচ্ছে। ভয় করছিল, যদি কিছু হয়ে যায়!

উৎসের ধার থেকে প্রায় ৪০০ মিটার নেমে আগ্নেয়গিরির একেবারে কাছে চলে গিয়েছিলেন জর্জ কুরোনিস। আর সেখানে দাঁড়িয়ে তুললেন সেলফি। ব্যাকগ্রাউন্ড? টগবগ করে ফুটতে থাকা সিঁদুরে লাভা। গায়ে ছিল তাপ প্রতিরোধক পোশাক।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

 

উপরে