আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৩২

আমরাই তুলব নির্বাচনের সোনালি ফসল ঘরে : কাদের

অনলাইন ডেস্ক
আমরাই তুলব নির্বাচনের সোনালি ফসল ঘরে : কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নে খুশি। আগামী নির্বাচনে উন্নয়নের অর্জনের সোনালি ফসল আমরা ঘরে তুলব।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে গাজীপুরের ভোগড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মন্ত্রী।

এ সময় ওবায়দুল কাদের বলেন, ‘সামনে নির্বাচন, এখন দলে দলে ঐক্য হবে, নেতায় নেতায় ঐক্য হবে। তাতে আমাদের কোনো মাথাব্যথা নেই। আমাদের পক্ষে জনমত আছে।’

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে মন্ত্রী বলেন, এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার সংসদের সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিষ্কার বক্তব্য দিয়েছেন। এতে কারও আতঙ্কিত হওয়ার, উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই। একটা আইন, প্রায়োগিক বাস্তবটাই সবচেয়ে বড় কথা। ডিজিটাল ক্রাইমকে মোকাবিলা করতেই ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন করা হয়েছে। এতে স্বাধীন সাংবাদিকতা এবং মতপ্রকাশের স্বাধীনতা বাধাগ্রস্ত হবে না, ক্ষতিগ্রস্ত হবে না। সেভাবেই আইনটি প্রয়োগ করা হবে।

এস কে সিনহার বই প্রকাশের ব্যাপারে তিনি আরও বলেন, ‘তার লেখা বই তিনি প্রকাশ করবেন, এটাই স্বাভাবিক। তবে আমার শুধু একটাই প্রশ্ন, তা বিদেশের মাটিতে বসে কেন? আর নির্বাচনকে সামনে রেখে কেন? বইটি আরও দুই-তিন মাস পরেও প্রকাশ করা যেত। বইটি এই সময়ে প্রকাশ করে সরকারবিরোধী অপপ্রচারে উসকানি তিনি না দিলেও পারতেন।’

এ সময় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. আরিফুল ইসলাম, বিআরটির প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. সানাউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উপরে