আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৪৬

খালেদা জিয়ার খোঁজ-খবর নিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
খালেদা জিয়ার খোঁজ-খবর নিলেন প্রধানমন্ত্রী

আবুধাবী থেকে বেগম খালেদা জিয়ার খোঁজ খবর নিলেন প্রধানমন্ত্রী। ইতালি ও ভ্যাটিকান সফর শেষে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবুধাবী যান। তাঁর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল সেখানে থাকেন। মেয়ের বাসায় দুই দিন থেকে আজ (শনিবার) দেশে ফিরছেন প্রধানমন্ত্রী।

সরকারের ঘনিষ্ঠ সূত্র গুলো জানায়, শুক্রবার প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে টেলিফোনে কথা বলেন। বিভিন্ন বিষয়ে আলোচনার মধ্যে কারাগারে বেগম জিয়া সম্পর্কেও খোঁজ নেন প্রধানমন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীকে জানান যে বেগম জিয়া সুস্থ এবং স্বাভাবিক আছেন। প্রধানমন্ত্রী কারাগারে প্রাপ্য সব সুযোগ সুবিধা তাঁকে যেন দেওয়া হয় তা নিশ্চিত করতে বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রাপ্য সুযোগের চেয়েও বেশি সুযোগ-সুবিধা বেগম জিয়াকে দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্র গুলো জানিয়েছে, প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গেও কথা বলেন। তিনি বিএনপির দুর্নীতি নিয়ে আওয়ামী লীগের নেতাদের কথা বলার পরামর্শ দেন। নির্বাচন, আদালত এসব বিষয়ে অযাচিত মন্তব্য না করার নির্দেশ দেন। দেশে ফিরে প্রধানমন্ত্রী আগামী রোববার বা সোমবার সংবাদ সম্মেলন করতে পারেন বলে জানা গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে