আপডেট : ২৩ আগস্ট, ২০১৭ ১২:১৮

ঈদের অগ্রিম টিকেট বিক্রির শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়

অনলাইন ডেস্ক
ঈদের অগ্রিম টিকেট বিক্রির শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়

ট্রেনের অগ্রিম টিকেট বিক্রির শেষ দিনেও টিকেট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় কমলাপুর রেল স্টেশনে। ২৩ আগস্ট বুধবার সকাল ৮টা থেকে কমলাপুর স্টেশনের তেইশটি কাউন্টার থেকে একসঙ্গে টিকেট বিক্রি শুরু হয়। এদিন দেওয়া হচ্ছে ১ সেপ্টেম্বরের আগাম টিকেট। রেলওয়ে কৃর্তপক্ষ সূত্রে জানা গেছে, আজ ৩১টি আন্তঃনগর ট্রেনের বিভিন্ন গন্তব্যের ২২ হাজার ৪৯৬টি টিকেট বিক্রি করা হচ্ছে। এছাড়া ঈদের বিশেষ ট্রেনের ২ হাজার ৬০৬টি টিকেটও কাউন্টার থেকে বিক্রি করা হচ্ছে।

এদিকে আগে যারা টিকেট কিনতে পারেননি, শেষ মুহূর্তে তাদের অনেকেই আজ কমলাপুরে হাজির হয়েছেন। বেশি ভিড় দেখা গেছে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেনের টিকেট কাউন্টারের সামনে। গতকাল মঙ্গলবার ভোরে টিকেটের জন্য কমলাপুরে এসেছিলেন ব্যবসায়ী মাহবুবুল আলম জনি। তিনি রাজশাহী যাবেন। কিন্তু টিকেট না পাওয়ায় বিকেলে এসে ফের লাইনে দাঁড়ান।

এ প্রসঙ্গে মাহবুবুল আলম বলেন, “মঙ্গলবার ভোরে আসার পর আমার সিরিয়াল ছিল ৩৬৪ নম্বরে। আমি কাউন্টারের সামনে যাওয়ার আগেই টিকেট শেষ। পরে বিকালে আবার দাঁড়িয়েছি। সারারাত দাঁড়িয়ে থেকে আজ ধূমকেতু ট্রেনের টিকেট কিনতে পারলাম। ” রংপুর এক্সপ্রেসের ৩১ অগাস্টের টিকেট কিনতে গত সোমবার রাতে কমলাপুর এসেও মঙ্গলবার সকালে টিকেট না পেয়ে ১ সেপ্টেম্বরের টিকেটের জন্য গতকাল বিকালে আবার লাইনে দাঁড়ানোর কথা জানান বুলবুল আহমেদ নামে একজন। আজ বুধবার সকালে তিনি কাউনিয়া পর্যন্ত টিকেট পেয়েছেন।

উল্লেখ্য, কোরবানির ঈদ উপলক্ষে রেলের আগাম টিকেট গত ১৮ অগাস্ট থেকে বিক্রি শুরু হয়। প্রথমে ৩১ তারিখ পর্যন্ত যাত্রার অগ্রিম টিকেট বিক্রি করা হলেও চাঁদ দেখা সাপেক্ষে ২ সেপ্টেম্বর ঈদ হওয়ার সম্ভাবনা থাকায় একদিন সময় বাড়ানো হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে