আপডেট : ১৭ আগস্ট, ২০১৭ ১৫:৫৬

‘শেখ হাসিনার নেতৃত্বে দেশে শান্তি বিরাজ করছে’

অনলাইন ডেস্ক
‘শেখ হাসিনার নেতৃত্বে দেশে শান্তি বিরাজ করছে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক উন্নয়নের ফলে সারাদেশে শান্তি বিরাজ করছে বলে জানিয়েছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। ১৭ আগস্ট বৃহস্পতিবার রাজধানীর মাতিঝিলে ঢাকা-খাগড়াছড়ি রুটে শান্তি পরিবহনের এসিবাস সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পরে নৌপরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয় জানানো হয়।

নৌমন্ত্রী বলেন, পরিবহন খাত একটি সেবামূলক শিল্পখাত। বিএনপি-জামায়াত জোট সরকার উৎখাতের নামে পরিবহন খাতকে ধ্বংস করতে ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত অনেক মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এক হাজার গাড়ি পুড়িয়েছে এবং তিন হাজার গাড়ি ভাংচুর করেছে। জঙ্গি ও সন্ত্রাসের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতেই তার এগুলো করে ছিলো। কিন্তু শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির রাজনীতির কারণে তাদের সে অপচেষ্টা সফল হতে পারেনি।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, আগামীতে দেশের উন্নয়ন, অগ্রগতি ও শান্তি বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ সময় শান্তি পরিবহন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে