আপডেট : ১১ জানুয়ারী, ২০১৭ ২২:১১

বৃহস্পতিবার চট্টগ্রামে আসছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
বৃহস্পতিবার চট্টগ্রামে আসছেন প্রধানমন্ত্রী

কোস্টগার্ডের জন্য আনা দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এগুলো হচ্ছে কোস্টগার্ড জাহাজ সৈয়দ নজরুল এবং তাজউদ্দিন আহমেদ। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১১টা ২০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার চট্টগ্রামে বিমানবাহিনীর জহুরুল হক ঘাঁটিতে অবতরণ করার কথা রয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ রেজাউল মাসুদ বলেন, জহুরুল ঘাঁটি থেকে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে যাবেন।  সেখানে কিছুক্ষণ অবস্থানের পর বেলা পৌনে ১২টার দিকে প্রধানমন্ত্রী যাবেন কোস্টগার্ডের অনুষ্ঠানস্থলে। 

সেখানে দুপুর ১টা পর্যন্ত সালাম গ্রহণ ও কমিশনিং অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী।  দুপুর ২টা ৪০ মিনিটে আবারও বোট ক্লাবে ফিরে দুপুরের খাবার গ্রহণ করবেন প্রধানমন্ত্রী।   বিকেল ৩টায় প্রধানমন্ত্রী জহুরুল হক ঘাঁটি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানিয়েছেন রেজাউল মাসুদ।

এর মধ্যে দুপুরের খাবার গ্রহণের সময় প্রধানমন্ত্রী প্রশাসন ও দলের চট্টগ্রামের নেতাদের সঙ্গে কথা বলবেন বলে ইতোমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।  তবে প্রধানমন্ত্রীর সফরসূচীতে বিষয়টি অর্ন্তভুক্ত নেই বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রেজাউল মাসুদ।

কোস্টগার্ডের জন্য ৯৬৩ কোটি টাকা মূল্যের চারটি জাহাজ আনার সিদ্ধান্ত নিয়েছে সরকার।   এর মধ্যে ইতালি থেকে আনা প্রথম চালানের দুটি অত্যাধুনিক জাহাজ কোস্টগার্ড পূর্বাঞ্চলকে দেয়া হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে